সবার আগে.সর্বশেষ  
ঢাকাবুধবার , ৩ অক্টোবর ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

রাজশাহী মহানগরীতে ৯৭ টি মন্ডবে দূর্গাপূজা উদযাপিত হবে

omor faruk
অক্টোবর ৩, ২০১৮ ৬:৫১ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক : 
আসন্ন শারদীয় দূর্গাপূজা উদযাপন উপলক্ষে আইন শৃংখলা সংক্রান্ত এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুরে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ সদর দপ্তরের সভাকক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। এতে আরএমপি পুলিশ কমিশনার এ কে এম হাফিজ আক্তার বিপিএম’র সভাপতিত্বে উপস্থিত ছিলেন, আরএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার মোঃ সুজায়েত ইসলাম, ডিসি (সদর) তানভীর হায়দার চৌধুরী, ডিসি (বোয়ালিয়া) মোঃ আমির জাফর, ডিসি (মতিহার) মোঃ সাজিদ হোসেন, ডিসি (শাহমখদুম) মোহাম্মদ হেমায়েতুল ইসলাম, ডিসি (ডিবি) আবু আহাম্মদ আল মামুন, ডিসি (পিওএম) মুহাম্মদ সাইফুল ইসলাম, ডিসি (কাশিয়াডাঙ্গা) মোঃ জয়নুল আবেদীন, ডিসি (ট্রাফিক) অনির্বান চাকমা, ডিসি (এস্টেট) মোঃ সাইফউদ্দিন শাহিন, ডিসি (সিটিএসবি)

মোঃ আলমগীর হোসেনসহ বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ রাজশাহী মহানগরী শাখার সভাপতি অলোক কুমার দাস, সেক্রেটারী এ্যাডঃ শরৎ চন্দ্র সরকার, হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের কেন্দ্রীয় সহ-সভাপতি অনিল কুমার, হিন্দু-বৌদ্ধ-খ্রীষ্টান ঐক্য পরিষদ রাজশাহী মহানগর শাখার সভাপতি ডঃ সুজিত কুমার সরকার, হিন্দু-বৌদ্ধ-খ্রীষ্টান ঐক্য পরিষদ রাজশাহী মহানগর শাখার সেক্রেটারী শ্যামল কুমার ও হিন্দু সম্প্রদায়ের নেতৃত্ববৃন্দ। এবার রাজশাহী মহানগরী এলাকায় পূজামন্ডবের সংখ্যা ৯৭ টি। পুলিশ কমিশনার তার বক্তব্যে

বলেন, দূর্গাপূজাকে কেন্দ্র করে আরএমপি’র পক্ষ থেকে সার্বিক নিরাপত্তা ব্যবস্থা থাকবে এবং ইতোমধ্যে গোয়েন্দা তৎপরতা বাড়ানো হয়েছে। তিনি গুরুত্বপূর্ণ পূজামন্ডবগুলোতে সিসি ক্যামেরা স্থাপনের জন্য নেতৃবৃন্দকে আহবান জানান। পূজামন্ডবগুলোতে পুরুষ ও নারীদের জন্য পৃথক প্রবেশ ও নির্গমণ লাইন রাখার জন্য পরামর্শ দেন। প্রতিটি পূজামন্ডবে স্বেচ্ছাসেবক দল রাখার ব্যাপারে বিশেষভাবে গুরুত্বারোপ আরোপ করেন। প্রতিটি পূজামন্ডব কমিটিকে সাম্প্রদায়িক সম্প্রীতি কমিটি গঠনের আহবান জানান।

খবর২৪ ঘণ্টা/এমকে

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।