সবার আগে.সর্বশেষ  
ঢাকাশুক্রবার , ২৩ মার্চ ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

রাজশাহী বার নির্বাচনে আ’লীগ পন্থী প্যানেলের জয়

omor faruk
মার্চ ২৩, ২০১৮ ১২:৩৫ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক :
রাজশাহী বার নির্বাচনে আ’লীগপন্থী আইনজীবীদের জয় হয়েছে। ২১টি পদের মধ্যে সভাপতি ও সাধারণসহ ১৮টি পদে আওয়ামী লীগপন্থীদের প্যানেল সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ থেকে বিজয়ী হয়েছেন। আর বিএনপিপন্থী প্যানেল জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদের নির্বাচিত হয়েছেন তিনজন। গত বৃহস্পতিবার রাতে ভোট গণনা শেষে বিজয়ীদের নাম ঘোষণা করা হয়।
সভাপতি পদে লোকমান আলী পেয়েছেন ২৯৩ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মোজাম্মেল হক (০২) পেয়েছেন ২২৩ ভোট। সাধারণ সম্পাদক পদে একরামুল হক (০২) পেয়েছেন ২৯২ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জমসেদ আলী (০১) পেয়েছেন ২২৭ ভোট।

লোকমান-একরামুল পরিষদ থেকে সহসভাপতি পদে সুনির্মল সাহা, সৈয়দা মর্জিনা খাতুন ও এন্তাজুল হক বাবু, যুগ্ম-সাধারণ সম্পাদক পদে শিরাজী শওকত সালেহীন এলেন ও সাজেমান আলী, সম্পাদক হিসাব পদে আখতারুল আলম বাবু, সম্পাদক লাইব্রেরী পদে মোহাম্মদ আলী (০২), সম্পাদক অডিট পদে হেলাল আহমেদ ও সম্পাদক প্রেস এন্ড ইনফরমেশন পদে জালাল উদ্দিন (০২) নির্বাচিত হয়েছেন।
বৃহস্পতিবার বিকেল ৫টায় ভোট সমাপ্ত হবার পর সারে সন্ধে ৬টায় ভোট গননা শুরু হয়। ৫৫৪ জন ভোটারের মধ্যে ৫২৮ জন

 

ভোটাধিকার প্রয়োগ করেন। মোট ১১টি টেবিলে ভোট গননা করা হয়। প্রতিটি টেবিলে উভয় প্যানেলের ৩জন করে প্রার্থী গননা কাজ সম্পন্ন করেন। ১০টি টেবিলে ৫০টি করে এবং বাকি ১টি টেবিলে ২৮টি ভোট ব্যালট গননা করা হয়।
নির্বাচন কমিশনের চেয়ারম্যান, অ্যাডভোকেট জাহাঙ্গীর আলম বলেন, ভোট গ্রহণ ও গগনা সুষ্ঠ হয়েছে।

 

খবর২৪ঘণ্টা/এমকে

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।