সবার আগে.সর্বশেষ  
ঢাকাশুক্রবার , ২ মার্চ ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

রাজশাহী ফুটবল ট্রেনিং সেন্টার ১/০ গোলে কাটাখালী ফুটবল একাডেমীকে পরাজিত করে চ্যাম্পিয়ন 

R khan
মার্চ ২, ২০১৮ ৭:১০ অপরাহ্ণ
Link Copied!

পুঠিয়া প্রতিনিধি : রাজশাহীর পুঠিয়া উপজেলার বানেশ্বর সরকারী কলেজ মাঠে মরহুম কাজী আব্দুল আওয়াল স্মৃতি স্বরণে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে । বানেশ্বর ইউনিয়ন আ’লীগ ও অংঙ্গসংগঠনের আয়োজনে বিকাল ৪ টায় রাজশাহী ফুটবল ট্রেনিং সেন্টার ও কাটাখালী ফুটবল একাডেমীর মধ্যে এই খেলাটি অনুষ্ঠিত হয়।
রাজশাহী ফুটবল ট্রেনিং সেন্টার ১/০ গোলে কাটাখালী ফুটবল একাডেমীকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় । এই ফাইনাল খেলায় জয়ী দলকে ট্রফিসহ ২০,০০০/- (বিশ হাজার) টাকা এবং পরাজিত দলকে ট্রফিসহ ১০,০০০/- (দশ হাজার) টাকা নগদ প্রদান করেন প্রধান অতিথি। বানেশ্বর ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদের সভাপতিত্বে ফাইনাল খেলায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, রাজশাহী- ৫ (পুঠিয়া-দূর্গাপুর)আসনের সংসদ সদস্য ও খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি  আ: ওয়াদুদ দারা এমপি।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পুঠিয়া উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মাহমুদ, বানেশ্বর ইউনিয়ন আ’লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আবুল কাশেম, মাঠ পরিচালক আ: হামিদ, মুক্তিযোদ্ধা সিদ্দিক, সাংবাদিক মোহাম্মাদ আলী, ইউনুছ আহম্মেদ (শিশির),  উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোফিজুল ইসলাম টুলু, খেলা কমিটির পরিচালক এরশাদ আলী, আ’লীগ নেতা শেরজাম প্রমূখ।খবর২৪ঘণ্টা.কম/নজ 

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।