সবার আগে.সর্বশেষ  
ঢাকামঙ্গলবার , ২৭ মার্চ ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

রাজশাহী ফায়ার সার্ভিসের ফায়ারম্যান ইব্রাহীমের মৃত্যু

omor faruk
মার্চ ২৭, ২০১৮ ১২:৪৫ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক :
ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী সদর দফতরের ফায়ারম্যান ইব্রাহীম খলিল (পি.এন-৩৯৬২) মঙ্গলবার ভোর ৪টা ২০মিনিটে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ৩২ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্না…রাজউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৪১ বছর। মৃত্যুকালে তিনি মা, স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অনেক গুনগাহী রেখে গেছেন। ইব্রাহীম খলিল শ্বাস কষ্ট নিয়ে গত ২৫ মার্চ চাঁপাইনবাবগঞ্জ হাসপাতালে রাত ৩টার সময় ভর্তি করা হয়। পরে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয় এবং তাকে গত ২৬ মার্চ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

 

সকাল সাড়ে ৯টায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী সদর দফতর প্রাঙ্গনে তার প্রথম নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। জানাযায় উপস্থিত ছিলেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী সদর দফতরের উপপরিচালক নুরুল ইসলাম, সহকারী পরিচালক আহসানুল কবিরসহ বিভিন্ন কর্মকর্তা-কর্মচারীবৃন্দ। জানাযার আগে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী সদর দফতরের সিনিয়র স্টেশন অফিসার ফরাহদ হোসেনের নেতৃত্বে মরহুম ইব্রাহীম খলিলকে সালাম প্রদান করা হয় এবং পুস্পার্ঘ অর্পন করা হয়। ইব্রাহীম খলিল

 

চাঁপাইনববাগঞ্জ জেলার স্বরুপনগর এরাকার বাসিন্দা। তিনি ২০০১ সালের ২১ জানুয়ারী ফায়ারম্যান হিসেবে ফায়ার সার্ভিসে যোগদান করেন। বদলি হয়ে ২০১৪ সালের ১২ ডিসেম্বর তিনি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী সদর দফতরে যোগদান করেন এবং সেখানেই তিনি কর্মরত ছিলেন। এদিকে তার মৃত্যুতে সহকর্মীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

 

খবর২৪ঘণ্টা/এমকে

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।