আজ বুধবার, ৭ই আগস্ট, ২০১৯ ইং, ২৩শে শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

রাজশাহী জেলা মোটর শ্রমিক ইউনিয়নের নির্বাচনের সম্ভাব্য তারিখ ২৫ সেপ্টেম্বর


নিজস্ব প্রতিবেদক :
রাজশাহী জেলা মোটর শ্রমিক ইউনিয়নের নির্বাচনের সম্ভাব্য তারিখ ২৫ সেপ্টেম্বর নির্ধারিত হয়েছে। আজ বুধবার দুপুরে নগর ভবনের মিনি কনফারেন্স কক্ষে রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এবং জেলা মোটর শ্রমিক ইউনিয়নের আহŸায়ক এএইচএম খায়রুজ্জামান লিটনের সভাপতিত্বে অনুষ্ঠিত আহŸায়ক কমিটির সভায় এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়। শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান জেলা পরিষদ মিলনায়তনে এ নির্বাচন অনুষ্ঠিত হবে। এছাড়া সভায় ভোটার তালিকা এবং নির্বাচন আয়োজনসহ বিবিধ বিষয়ে আলোচনা ও সিদ্ধান্ত গ্রহণ করা হয়।
সভায় আরো উপস্থিত ছিলেন সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-১ ও ১২ নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু, ২১ নং ওয়ার্ড কাউন্সিলর নিযাম উল আযিম, মাননীয় মেয়র মহোদয়েরর একান্ত সচিব ও আহŸায়ক কমিটির সদস্য সচিব আলমগীর হোসেন, বাংলাদেশক সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদক ওসমান আলী, সিনিয়র সহ-সভাপতি আব্দুর রহিম বকস দুদু, দপ্তর সম্পাদক শফিকুল ইসলাম, রাজশাহী মেট্রোপলিটন পুলিশের প্রতিনিধি অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) সালমা সুলতানা আলম, জেলা পুলিশের প্রতিনিধি অতিরিক্ত পুলিশ সুপার সুমন দেব প্রমুখ।
উল্লেখ্য, গত ২২ জুন নগর ভবনের সিটি হলরুমে সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের সভাপতিত্বে রাজশাহী জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভার প্রধান অতিথি মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় সম্পকির্ত স্থায়ী কমিটির সভাপতি ও বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সভাপতি শাজাহান খান-এমপি রাজশাহী জেলা মোটর শ্রমিক ইউনিয়নের আহবায়ক কমিটিকে বিলুপ্ত ঘোষণা করেন। সভায় মেয়র খায়রুজ্জামান লিটনকে আহবায়ক করে নতুন আহবায়ক কমিটি গঠনের সিদ্ধান্ত নেয়া হয়। সভার সিদ্ধান্ত অনুযায়ী মেয়র খায়রুজ্জামান লিটনকে আহবায়ক করে অন্তবর্তীকালীন নতুন কমিটি গঠন করা হয়।


Download our Mobile Apps Today