সবার আগে.সর্বশেষ  
ঢাকারবিবার , ২৪ ডিসেম্বর ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

রাজশাহীর পবায় ছেলের হাতে  বাবা খুন, আটক ১

omor faruk
ডিসেম্বর ২৪, ২০১৭ ৮:২৭ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক :
রাজশাহীর পবা উপজেলায় জমি নিয়ে বিরোধের জের ধরে ছেলের ছুরিকাঘাতে বাবা খুন হয়েছে। নিহত ব্যক্তি পবা উপজেলার বাগধানি গ্রামের বাসিন্দা নওশের আলী (৫২)।
গতকাল শনিবার রাত সাড়ে ১১টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় পবা থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। ওই মামলায় নিহত নওশের আলীর ছেলে রাসেল (২৮) কে গ্রেফতার করেছে পুলিশ। রাসেল পেশায় ভ্যানচালক।
জানা গেছে, বেশ কিছুদিন ধরে জমি ভাগাভাগি নিয়ে বাবা-ছেলের মধ্যে বিরোধ চলে আসছিল। গতকাল শনিবার সকাল সাড়ে ৯টার দিকে রাসেল তার স্ত্রীকে মারধর করে। বিষয়টি জানতে পেরে তার বাবা তাকে বকাবকি করে। এরপর রাসেল জমির কথা উঠিয়ে ক্ষিপ্ত হয়ে তার বাবাকে চাকু দিয়ে আঘাত করে।
এতে তিনি গুরুতর আহত হলে পরিবারের লোকজন তাকে রামেক হাসপাতালে ভর্তি করে। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১১টার দিকে তার মৃত্যু হয়। ময়নাতদন্ত শেষে নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়। নওশের মারা গেলে তার ছোট ছেলে মনির বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করে। ওই মামলায় রাসেলকে গ্রেফতার করা হয়।
এ বিষয়ে পবা থানার অফিসার ইনচার্জ ওসি পরিমল কুমার চক্রবর্তী বলেন, পুত্রের হাতে পিতা খুনের ঘটনায় থানায় মামলা হয়েছে। আসামীকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।
খবর২৪ঘণ্টা/এমকে

 

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।