সবার আগে.সর্বশেষ  
ঢাকাসোমবার , ১৯ মার্চ ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

রাজশাহীর পদ্মায় কলেজ ছাত্র নিখোঁজ: দু’দিনেও সন্ধান মেলেনি

omor faruk
মার্চ ১৯, ২০১৮ ৯:১৪ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক :
রাজশাহীর পদ্মায় নৌকায় চড়ে ঘুরতে গিয়ে আসিফ আল মাসুদ মৃন্ময় নামের এক কলেজ নিখোঁজের পর দু’দিন পার হয়ে গেলেও তার লাশের সন্ধান পাওয়া যায়নি। সোমবার সকাল থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত রাজশাহী ফায়ার সার্ভিসের ডুবুরি দল পদ্মা নদীর বিভিন্ন স্থানে উদ্ধার অভিযান চালিয়েও তার সন্ধান পায়নি।

রাজশাহী ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার ফরহাদ হোসেন বলেন, সোমবার ভোর থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল ভারতীয় সীমান্ত ও চারঘাটের নদী পর্যন্ত কলেজ ছাত্র মৃন্ময়ের খোঁজ করে। কিন্ত সন্ধ্যা পর্যন্ত তার লাশ উদ্ধার করতে না পারায় অভিযান সমাপ্ত করা হয়েছে। আবার উদ্ধার অভিযান চালানো হবে।

উল্লেখ্য, গতকাল রোববার দুপুরে রাজশাহী মডেল স্কুল এন্ড কলেজের একাদশ শ্রেণীর ছাত্র ও নওগাঁ জেলার বাসিন্দা মৃন্ময় তার আরো ৫ জন বন্ধু-বান্দবীসহ নগরীর শিমলা সংলগ্ন পদ্মা নদীতে ঘুরতে যায়। নৌকায় চড়ে তারা চরে গিয়ে গোসল করে ও করে নৌকায় মাথায় গিয়ে ছবি

তুলছিল। ছবি তোলার একপর্যায়ে সে পা ফসকে পড়ে যায়। সাঁতার না জানার কারণে পড়ে যাওয়ার পর তলিয়ে যায়। এ সময় নৌকার মাঝিসহ অন্য ছাত্ররা তাকে খুঁজে না পেয়ে তারা ফায়ার সার্ভিসকে খবর দেয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার অভিযান শুরু করে। সন্ধা পর্যন্ত উদ্ধার অভিযান চালিয়েও তাকে উদ্ধার করা সম্ভব হয়নি।

 

খবর২৪ঘণ্টা/এমকে

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।