ঢাকারবিবার , ১০ এপ্রিল ২০২২
                     
আজকের সর্বশেষ সবখবর

রাজশাহীতে স্ত্রীকে গলা টিপে হত্যা মামলায় স্বামী আটক

দুর্গাপুর(রাজশাহী) প্রতিনিধি
এপ্রিল ১০, ২০২২ ৮:০১ অপরাহ্ণ
Link Copied!

রাজশাহীর দূর্গাপুরে শ্বশুরের সাথে পরকীয়ায় জড়ানোর ঘটনায় নিজ স্ত্রীকে গলা টিপে হত্যা মামলার আসামীকে আটক করেছে দুর্গাপুর থানা পুলিশ।

রোববার (১০ এপ্রিল) পুঠিয়া উপজেলার বেলপুকুর থানাধীন কামার ধাদাশ গ্রাম থেকে তাকে আটক করা হয়৷ আটক কৃত ব্যাক্তি বর্দ্ধনপুর গ্রামের আবু কালামের ছেলে গোলাম মোস্তফা চৌধুরী (২৫)।

ঘটনা সূত্রে জানা যায়, বুধবার (০৬-০৪-২২) দিবাগত রাত সাড়ে আটটার দিকে উপজেলার বর্দ্ধনপুর গ্রামে এ ঘটনা ঘটে। তবে ঘটনার পর থেকে পলাতক ছিলো স্বামী গোলাম মোস্তফা ।

স্থানীয়সুত্র জানায় , দুই বছর আগে বর্দ্ধনপুর গ্রামের আবু কালামের ছেলে গোলাম মোস্তফার সাথে একই উপজেলার কিশোরপুর গ্রামের আবু হানিফের কন্যা জুথি খাতুনের বিয়ে হয়। বিয়ের পর তাদের একটি কন্যা সন্তানের জন্ম হয় । সন্তানের বর্তমান বয়স সাত মাস। তার বাবার সাথে তার স্ত্রীর অনেক দিন ধরে পরকীয়া সম্পর্ক চলছিল তবে হঠাৎ করে বিষয়টি জানতে পেরে প্রথমে তার বাবাকে কুপিয়ে জখম করার পরে তার স্ত্রীকে গলা টিপে হত্যা করে পালিয়ে যায় গোলাম মোস্তফা।

পুলিশের পক্ষ থেকে জানানো হয় , গোলাম মোস্তফা চৌধুরীর স্ত্রী জুথির সাথে তার জন্মদাতা পিতা আবু কালামের দীর্ঘ দিন যাবৎ পরকীয়ার সম্পর্ক চলে আসছিলো। নিজ স্ত্রীর সাথে পরকীয়ার কথা জানতে পেরে ছেলে গোলাম মোস্তফা চৌধুরী প্রথমে তার পিতা আবু কালামকে ধারালো অস্র দিয়ে আঘাত করে। পরে তার স্ত্রী জুথিকে তার শ্বশুর বাড়ী গিয়ে শ্বাসরোধ করলে ঘটনাস্থলেই জুথির মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করে দূর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) হাশমত আলী বলেন, এ বিষয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয় । সেই লক্ষে আসামীকে গ্রেফতার করা হয়েছে।
বিএ/

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।