সবার আগে.সর্বশেষ  
ঢাকাবুধবার , ২৭ ডিসেম্বর ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

রাজশাহীতে শ্রমিক বহনকারী বাসটি হেলপার সিগারেট টানতে টানতে চালাচ্ছিল

omor faruk
ডিসেম্বর ২৭, ২০১৭ ১২:৪৪ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক :
রাজশাহী মহানগরীর হড়গ্রাম নতুন পাড়া এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে ডোবায় পড়া শ্রমিক বহনকারী বাসটি ড্রাইভার না চালিয়ে হেলপার সিগারেট টানতে টানতে চালাচ্ছিল বলে আহত শ্রমিকরা অভিযোগ করেছেন।

 

তারা অভিযোগ করে জানান, রাতের কাজ শেষে শ্রমিকরা জুটমিলের ভাড়া করা বাসে মাহাবুব এন্টারপ্রাইজ (ঢাকা মেট্রো জ-০৪-০০৮৭) বাড়ি ফিরছিলেন। শুরু থেকেই বাসটি ড্রাইভার না চালিয়ে হেলপারকে দেওয়া হয়। হেলপার বাসে উঠার কিছুক্ষন পরেই সিগারেট ধরায়। শ্রমিকরা সিগারেট ধরাতে দেখতে পেয়ে তাকে নিষেধ করে। কিন্তু সে নিষেধ উপেক্ষা করে সিগারেট টানছিল। আর পাশে ড্রাইভার বসে ছিল। বাসটি হড়গ্রাম নতুনপাড়া এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে ডোবায় পড়ে তারা আহত হন।

 

আহত শ্রমিকরা চালক ও হেলপারের বিচার দাবি করেছেন। যাতে তারা আর ইচ্ছামত বাস চালাতে না পারেন। এ জন্য তারা আমান জুটমিল কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন। তারা বর্তমানে রামেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। বাসটি দুর্ঘটনার কবলে পড়ার পর চালক ও হেলপার পালিয়ে যায়।

 

উল্লেখ্য, হড়গ্রাম নতুন পাড়া এলাকায় শ্রমিক বহনকারী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের খাদে পড়ে অন্তত ১৫ জন আহত হয়। আহতরা হলেন, গোদাগাড়ী উপজেলার প্রেমতলি এলাকার শৌসুমি (২৫), রাজাবাড়ি এলাকার জহুরা (৬০) ও তার বোন বহুরা (৫৫), আসমা (৩০), পিরোজপুর বাগানপাড়া এলাকার নুরজাহান (৫০) ও সকিনা (৩০)। বাকিদের নাম জানা যায়নি।

খবর২৪ঘণ্টা/এমকে

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।