সবার আগে.সর্বশেষ  
ঢাকাবুধবার , ১০ জুলাই ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

রাজশাহীতে র‌্যাবের অভিযানে ২২ জুয়াড়ি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক
জুলাই ১০, ২০২৪ ১২:৫০ অপরাহ্ণ
Link Copied!

রাজশাহী নগরীর শিরোইল ঢাকা বাসস্ট্যান্ড থেকে ২২ জুয়াড়িকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৫)। এখানে প্রতিরাতে বসে জুয়ার আসর। জুয়ার আসর বসায় রাজশাহী মোটর শ্রমিক ইউনিয়নের যুগ্মসাধারণ সম্পাদক আরিফ শেখ।

মঙ্গলবার (৯ জুলাই) রাত পৌনে বারোটার দিকে মহানগরীর বোয়ালিয়া থানার শিরোইল ঢাকা বাসস্ট্যান্ড এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। অভিযানে জুয়া খেলার তাস, জুয়া খেলার নগদ এক লাখ ৮৫ হাজার ৩৭০ টাকা উদ্ধার করা হয়।

বুধবার (১০ জুলাই) সকালে র‌্যাব-৫ এর সদর দপ্তর থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

গ্রেফতারকৃতরা হলেন- সেলিম রেজা (৩৮), হাবিবুর রহমান বিপ্লব (৪২), আলীউল আজিম (৪২), সোহেল রানা (৩৫), মেহেদী হাসান দীপু (৩৬), আবদুর রশিদ (৪৩), শফিকুল ইসলাম (৪৫), সাগর শেখ (৪২), বেলাল হোসেন (৫২), ছামিউল ইসলাম জনি (৩২), খোকন (৫০), শাহীন আলী (৪৩), হাবিবুর রহমান (৫৮), গিয়াস উদ্দিন (৪৫), মুক্তার হোসেন মুক্তা (৩৮), আলমগীর হোসেন (৪৫), সম্রাট (২৮), দীপক কুমার সরকার (৩৫), মাসুদ রানা (৩৮), হায়দার আলী (৬২), রফিকুল ইসলাম (৩৭) ও জিয়াউর রহমান (৩৪)।

র‌্যাব-৫ জানায়, মঙ্গলবার রাত ১১টা ৫০ মিনিটে গোপন সংবাদের ভিত্তিতে নগরীর বাস স্ট্যান্ড গোধূলি মার্কেটে নিচতলায় অপারেশন পরিচালনা করা হয়। জুয়া খেলা অবস্থায় ২২ জনকে গ্রেফতার করতে সক্ষম হয় র‌্যাবের সদস্যরা। এ সময় বিভিন্ন রঙের ৪৭ প্যাকেট তাস, জুয়া খেলার আসরে প্রাপ্ত নগদ এক লাখ ৮৫ হাজার ৩৭০ টাকা, ২৪টি মোবাইল ফোন, ৩৫টি সিম কার্ড এবং দুইটি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

জিজ্ঞাসাবাদে আটককৃত আসামিরা স্বীকার করে যে, পরিবহন শ্রমিক নেতা আরিফ শেখের তত্ত্বাবধানে তার ভাড়া করা একটি রুমে টাকার বিনিময়ে নিয়মিত জুয়া খেলে। তবে মুলহোতা আরিফ শেখ পলাতক আছে। অভিযানের সময়ও জুয়া খেলছিল। গ্রেপ্তারকৃত আসামিদের বিরুদ্ধে নগরীর বোয়ালিয়া থানায় জুয়া আইনে মামলা রুজু করা হয়েছে।

বিএ..

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।