আজ রবিবার, ১৯শে মে, ২০১৯ ইং, ৫ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

রাজশাহীতে তিন জনের যাবজ্জীবন

নিজস্ব প্রতিবেদক:রাজশাহী বিশ্ববিদ্যালয় স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থী ও ছাত্রলীগের সহ-সভাপতি রবিউল ইসলাম হত্যা মামলায় তিনজনের যাবজ্জীবন কারাদণ্ড প্রদান করেছে আদালত। বাকি সাত জনকে খালাস দিয়েছে আদালত। আজ বুধবার দুপুরে রাজশাহীর দ্রুত বিচার ট্রাইব্যুনালের বিচারক অনুব কুমার এ রায় ঘোষণা করেন। রায় ঘোষণার সময় মূল আসামি ছাড়া সবাই আদালতে হাজির ছিলেন।

মামলার দণ্ডিতরা হলেন, হাসান হকের ছেলে সেতু ইসলাম, বাবু কসাই এর ছেলে বাবলা ও বাবলু ড্রাইভারের ছেলে সোহাগ। 

এর আগে ২০১৩ সালের ১৪ এপ্রিল পহেলা বৈশাখে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের চারুকলা মাঠে রবিউলকে গুরুতর আহত করে দুর্বৃত্তরা। পরে চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল হাসপাতালে নেওয়ার পথে মারা যায় রবিউল।

এ ঘটনার পরদিন ১৫ এপ্রিল রবিউলের বড় ভাই বিশ্ববিদ্যালয়ের পাশের মেহেরচন্ডী এলাকার ছাত্রদল ও জামাত-শিবিরের কর্মী হাসান হকারের ছেলে সেতু, বাবু কসাইয়ের ছেলে বাবলা, বাবলু ড্রাইভারের ছেলে সোহাগ, আব্দুল জলিলের ছেলে সাঈদ, নেজাম

উদ্দিনের ছেলে রেজাউল, এশরাম গার্ডের ছেলে নিটুল, আব্দুস সাত্তারের ছেলে রাজন, আবুল কালাম মুন্সির ছেলে সুমন, আব্দুল ওহাবের ছেলে জামিল, নূর মোহাম্মদ মোল্লার ছেলে কোয়েল, মুনসাদের ছেলে সুরুজ, মিঠুসহ ১২ জন ও অজ্ঞাত ৫/৬ জনকে আসামি করে নগরীর বোয়ালিয়া মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

খবর২৪ঘণ্টা, জেএন


Download our Mobile Apps Today