সবার আগে.সর্বশেষ  
ঢাকাবৃহস্পতিবার , ১ ফেব্রুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

রাজশাহীতে চোর সন্দেহে বাড়ি থেকে ডেকে নিয়ে পিটিয়ে হত্যা, আটক ১

R khan
ফেব্রুয়ারি ১, ২০১৮ ২:৫৬ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক :
রাজশাহী মহানগরীতে শফিকুল ইসলাম লাল্টু নামের এক ব্যক্তিকে চোর সন্দেহে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে পিটিয়ে হত্যার ঘটনায় দায়ের করা মামলায় রাব্বি নামের একজনকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল বুধবার দুপুরে তাকে আটক করা হয়। রাব্বি নগরীর বহরমপুর এলাকার বাসিন্দা।

রাজপাড়া থানার এসআই হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই কামাল জানান, পিটিয়ে হত্যার ঘটনায় রাজপাড়া থানায় দু’জনকে আসামী করে মামলা দায়ের করা হয়েছে। মামলার আসামীরা হলো, নগরীর বহরমপুর এলাকার বাসিন্দা আজিজুল ও বাপ্পি। এজাহার নামীয় আসামী ছাড়াও অজ্ঞাতনামা আরো ৫/৬ জনকে আসামী করা হয়েছে। তাদের মধ্যে রাব্বিকে আটক করা হয়েছে। তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

এসআই কামাল আরো জানান, হত্যার সাথে জড়িত থাকায় তাকে আটক করা হয়েছে। বাকি আসামীদেরও গ্রেফতার করার চেষ্টা চলছে।
রাজপাড়া থানার ওসি হাফিজুর রহমান বলেন, হত্যা মামলায় এজাহার নামীয় দু’জন আসামী ও অজ্ঞাতনামা আরো ৫/৬ জন রয়েছে। একজনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতার করার চেষ্টা চলছে।

উল্লেখ্য, গত মঙ্গলবার দুপুরে লাল্টু নামের ওই ব্যাক্তি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করে। তার মৃত্যুর পরে লাল্টুর ছোট ভাই অভিযোগ করে জানিয়েছিলেন, গত ২৮ জানুয়ারী রাত ১০ টার দিকে তার বড় ভাই লাল্টুকে একই এলাকার বাপ্পি, কামরুল, শরীফ ও হৃদয়সহ কয়েকজন বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে দীর্ঘ সময় মারধর করে। মারধরের পরে তাকে ভোরের দিকে ছেড়ে দেয়। মারধরে অসুস্থ হয়ে পড়লে তাকে গত সোমবার সকালে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার দুপুর পৌণে ২টার দিকে তার মৃত্যু হয়। ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

খবর২৪ঘণ্টা/এমকে

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।