সবার আগে.সর্বশেষ  
ঢাকাবুধবার , ৭ ফেব্রুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

রাজশাহীতে চেকপোস্ট বসিয়ে র‌্যাবের তল্লাশী শুরু

R khan
ফেব্রুয়ারি ৭, ২০১৮ ৩:০৯ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক :
আগামীকাল ৮ ফেব্রুয়ারী বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মামলার রায়কে কেন্দ্র করে রাজশাহী মহানগরীর বিভিন্ন স্থানে চেকপোস্ট বসিয়ে তল্লাশী শুরু করেছে র‌্যাপিড এ্যাকশান ব্যাটালিয়ান র‌্যাব-৫। বুধবার দুপুর থেকে রাজশাহী মহানগর ও জেলার বিভিন্ন স্থানে চেকপোস্ট বসিয়ে তল্লাশী শুরু করে র‌্যাব।
জানা গেছে, খালেদা জিয়ার মামলার রায়কে কেন্দ্র করে যেকোন ধরণের অপ্রিতীকর ঘটনা এড়াতে র‌্যাবের ৫টি টিম নগর ও জেলার বিভিন্ন স্থানে চেকপোস্ট বসিয়ে তল্লাশী শুরু করেছে।
বুধবার দুপুর আড়াইটার দিকে নগরীর রেলগেট এলাকায় র‌্যাব-৫ এর উপ অধিনায়ক মেজর এএম আশরাফুল ইসলামের নের্তৃত্বে চেকপোস্ট বসিয়ে যানবাহনের যাত্রী ও পথচারীদের দেহ ও কাছে থাকা জিনিসপত্র তল্লাশী শুরু করে।
এ বিষয়ে র‌্যাব-৫ এর উপ অধিনায়ক মেজর এএম আশরাফুল ইসলাম বলেন, খালেদা জিয়ার মামলার রায়কে ঘিরে যেকোন ধরণের অপ্রিতীকর ঘটনা এড়াতে র‌্যাবের পক্ষ থেকে বাড়তি নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। ৫টিম দুটি গ্রুপে ভাগ হয়ে তল্লাশী ও টহল দিচ্ছে। চেকপোস্টে সন্দেহভাজন ব্যক্তিদের তল্লাশী করা হচ্ছে। পরিস্থিতি শান্ত হওয়া পর্যন্ত র‌্যাবের এ কার্যক্রম অব্যাহত থাকবে।

 

এদিকে, পুলিশের পক্ষ থেকেও নগরীর ৫টি স্থানে চেকপোস্ট বসিয়ে তল্লাশী চালানো হচ্ছে। পরিস্থিতি মোকাবেলায় পুলিশের পক্ষ থেকে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হচ্ছে।
এ বিষয়ে নগর পুলিশের মুখপাত্র সিনিয়র সহকারী পুলিশ কমিশনার ইফতে খায়ের আলম বলেন, যেকোন পরিস্থিতি মোকাবেলায় পুলিশ প্রস্তুত রয়েছে। কাউকে নাশকতা করতে দেওয়া হবে না।

খবর২৪ঘণ্টা/এমকে

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।