সবার আগে.সর্বশেষ  
ঢাকাশনিবার , ৬ জানুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

রাজশাহীতে আরএমপির উদ্যোগে  “মুক্তিযুদ্ধের গল্প শোনো” অনুষ্ঠান 

omor faruk
জানুয়ারি ৬, ২০১৮ ৮:৫২ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক :
রাজশাহী মেট্রোপলিটন পুলিশের উদ্যোগে নগরীর হেলেনাবাদ সরকারি বালিকা বিদ্যালয়ে ছাত্রীদের উদ্দেশ্যে “মুক্তিযুদ্ধের গল্প শোনো” শীর্ষক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। শনিবার বেলা ১১টা থেকে দুপুর দেড়টা পর্যন্ত এ অনুষঠান চলে।
আরএমপি’র ডিসি (পশ্চিম) মোঃ আমির জাফরের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা মোঃ আঃ রহমান, বীর মুক্তিযোদ্ধা মোঃ সিরাজুল ইসলাম মৃধা, ডিসি(সিটিএসবি) আবু আহাম্মদ আল মামুন, এডিসি(সদর) মোছাঃ শিরিন আক্তার জাহান, প্রধান শিক্ষিকা ইসবেলা সাত্তারসহ ছয়শতাধিক ছাত্রীবৃন্দ।
 অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধাগণ তাদের মুক্তিযুদ্ধকালীন সময়ের অভিজ্ঞতাকে ছাত্রীদের মধ্যে তুলে ধরেন এবং তরুণ প্রজন্মকে মুক্তিযুদ্ধের চেতনায় দেশ ও সমাজের জন্য কাজ করার পরামর্শ দেন। মুক্তিযুদ্ধের উপর নির্মিত ডকুমেন্টরি প্রদর্শন করা হয় এবং মুক্তিযুদ্ধ বিষয়ক নাচ, গান, কবিতা, আবৃত্তি ও কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। উল্লেখ্য যে তরুণ প্রজন্মকে মুক্তিযুদ্ধের চেতনায় দেশপ্রেমে উদ্বুদ্ধ করনের লক্ষ্যে আরএমপি পুলিশ কমিশনার মোঃ মাহাবুবর রহমান পিপিএম এ উদ্যোগ গ্রহণ করেছেন। পরবর্তীতে  অন্যান্য শিক্ষা প্রতিষ্ঠানে ধারাবাহিকভাবে “মুক্তিযুদ্ধের গল্প শোনো” শীর্ষক অনুষ্ঠানটি অনুষ্ঠিত হবে।
খবর২৪ঘণ্টা/এমকে

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।