আজ বুধবার, ৯ই অক্টোবর, ২০১৯ ইং, ২৪শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

রাজশাহীতে আপত্তিকর অবস্থায় নারীসহ যুবলীগ নেতা আটক

ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদক :
রাজশাহী মহানগরীতে আপত্তিকর অবস্থায় নারীসহ মোস্তাফিজুর রহমান মিঠু শেখ নামের এক যুবলীগ নেতাকে পুলিশের হাতে সোপর্দ করেরে এলাকাবাসী। ওই যুবলীগ নেতা নগরীর মতিহার থানার কাজলা এলাকার আব্দুল খালেকের ছেলে ও নগরীর ২৮ নং ওয়ার্ড পশ্চিম যুবলীগের সাধারণ সম্পাদক। মঙ্গলবার দিবাগত গভীর রাত (৯ অক্টোবর) পুলিশ ঘটনাস্থলে তাকে আটক করে। এ সময় দুই সন্তানের জননী ও মিঠুর পরকিয়া প্রেমিকাকেও আটক করে পুলিশ। ওই নারী চর কাজলা বটতলা এলাকার হাসানের বাড়ির ভাড়াটিয়া চাঁন মিয়ার স্ত্রী।

স্থানীয়দের সূত্রে জানা গেছে, মঙ্গলবার দিবাগত গভীর রাতে যুবলীগ নেতা মিঠু তার পরকিয়া প্রেমিকার সাথে দেখা করতে তাদের বাড়িতে যায়। এরপর স্থানীয়রা অপত্তিকর অবস্থায় তাদের দুইজনকেই আটক করে মতিহার থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের আটক করে থানায় নিয়ে যায়। এ বিষয়ে নগরীর মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) হাফিজুর রহমান

বলেন, গভীর রাতে মিঠ ও এক নারীকে আঁটকে রেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে তাদের ঘটনাস্থল থেকে আটক করে নিয়ে আসা হয়। আইন অনুযায়ী পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে। তারা দুইজন পরকিয়ার সাথে জড়িয়ে পড়েছিল। সেই সুবাধেই গভীর রাতে ওই নারীর কাছে গিয়েছিল মিঠু।

এস/আর


Download our Mobile Apps Today