সবার আগে.সর্বশেষ  
ঢাকামঙ্গলবার , ১৩ মার্চ ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

রাজশাহীতে আটক জামায়াতের আমির মুজিবসহ ৯ নেতা ১ দিনের রিমাণ্ডে 

omor faruk
মার্চ ১৩, ২০১৮ ৩:১৬ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক :
রাজশাহী মহানগরীতে আটক বাংলাদেশ জামায়াত ইসলামীর ভারপ্রাপ্ত কেন্দ্রীয় আমির অধ্যাপক মুজিবুর রহমানসহ ৯ নেতার একদিনের রিমাণ্ড মঞ্জুর করেছে আদালত। মঙ্গলবার দুপুরে আটক ৯ নেতাকে রাজশাহী মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত-১ এ হাজির করে ১০ দিনের রিমাÐ আবেদন করে পুলিশ। শুনানি শেষে আদালতের বিচারক মো. মাহবুবুর রহমান’র ৯ নেতার এক দিনের রিমাণ্ড মঞ্জুর করে।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা মহানগর গোয়েন্দা পুলিশের পরিদর্শক রাসেদুল ইসলাম বলেন, বিশেষ ক্ষমতা আইনে দায়ের হওয়া মামলায় গ্রেফতার দেখিয়ে নয় নেতাকে আদালতে হাজির করে ১০ দিনের রিমাণ্ড আবেদন করা হয়। রিমাণ্ড শুনানি শেষে বিচারক একদিনের রিমাণ্ড মনজুর করেন। রাজশাহী মহানগর জামায়াতের আমির অধ্যাপক আবুল হাশেম অসুস্থ হওয়ায় তার রিমাণ্ড আবেদন করা হয়নি। আজ তাদের ডিবি কার্যালয়ে নিয়ে এসে জিজ্ঞাসাবাদ করা হবে।

উল্লেখ্য, গতকাল সোমবার সকাল ৯টার দিকে জামায়াতের ভারপ্রাপ্ত আমীর অধ্যাপক মুজিবুর রহমানসজ ১০ নেতাকে নগরীর হেতেখান এলাকা থেকে আটক করে মহানগর গোয়েন্দা পুলিশ।

আটককৃত হলেন, রাজশাহী মহানগর জামায়াতের আমীর প্রফেসর ড. আবুল হাশেম, নগর জামায়াতের সেক্রেটারী ডা. সিদ্দিক হোসাইন, রাজশাহী জেলা পশ্চিম জামায়াতের আমির অধ্যাপক আব্দুল খালেক, রাজশাহী জেলা পূর্ব জামায়াতের আমীর রেজাউর রহমান, চাঁপাইনবাবগঞ্জ জেলা জামায়াতের আমীর মাও. আবু জার গিফারী, রোকন রফিকুল ইসলাম, রাজশাহী জেলা পূর্বের সদস্য ময়নুল ইসলাম, জামায়াত কর্মী তৈয়ব আলী, নগর জামায়াতের রোকন ও বাড়ির মালিক মুজিবুর রহমান।

খবর২৪ঘণ্টা/এমকে

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।