ঢাকাশনিবার , ১৬ ডিসেম্বর ২০১৭
                     
আজকের সর্বশেষ সবখবর

যশোরে ছুরিকাঘাতে এক ছাত্রলীগ কর্মী নিহত

admin
ডিসেম্বর ১৬, ২০১৭ ৬:০০ অপরাহ্ণ
Link Copied!

যশোর প্রতিনিধিঃ যশোরের ঝিকরগাছায় মিলন হোসেন নামে এক ছাত্রলীগ কর্মী ছুরিকাঘাতে নিহত হয়েছেন। শনিবার দুপুর আড়াইটার দিকে  উপজেলা শহরের পুজোমণ্ডপের পাশে ঘটলেও যশোর জেনারেল হাসপাতালে আনার পথে তার মৃত্যু হয়।

পরে যশোর-২ আসনের এমপি মনিরুল ইসলাম হাসপাতালে ছুটে আসেন। নিহতের লাশ এখন যশোর জেনারেল হাসপাতাল মর্গে রয়েছে।

নিহত মিলন একই উপজেলার কাটাখাল গ্রামের আলোম হোসেনের ছেলে।

নিহতের খালত ভাই মিজানুর রহমান বলেন, তার খালত ভাই মিলন হোসেন শহিদ মশিউর রহমান ডিগ্রি কলেজ থেকে মাস্টার শেষ করেছেন। সে ঝিকরগাছা উপজেলা ছাত্রলীগ কর্মী ছিল। আজ  মহান বিজয় দিবসের কর্মসূচিতে যোগ দিয়েছিল। দুপুর আড়াইটার দিকে কর্মসূচি শেষ করে বাড়ি ফেরার পথে পুজামণ্ডপের কাছে পৌঁছালে দুর্বৃত্তরা ছুরিকাঘাত করে তাকে জখম আহত করে। এসময় পরিবারের লোকজন খবর পেয়ে তাকে যশোর জেনারেল হাসপাতালে আনলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক কল্লোল কুমার সাহা বলেন, হাসপাতালে আনার আগেই মিলন হোসেন মারা গেছে। ধারণা করা হচ্ছে- বাম পাশের পেটে ছুরিকাঘাতে প্রচুর রক্তক্ষরণের কারণে তার মৃত্যু হয়েছে।

ঝিকরগাছা থানার ওসি আবু সালেহ মোহাম্মাদ মাসুদ করিম বলেন, শুনেছি- পুজোমণ্ডপের কাছে ছুরিকাঘাতে আহত মিলন হাসপাতালে মারা গেছে। খবর শুনে পুলিশ পাঠানো হয়েছে, কারা খুন করেছে জানা গেছে, আটকের চেষ্টা চলছে৷ এই মূহূর্তে খুনিদের নাম বলা যাবে না কি কারণে খুন করেছে প্রকৃত ঘটনা উৎঘাটনের চেষ্টা চলছে।

খবর২৪ঘণ্টা.কম/রখ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।