সবার আগে.সর্বশেষ  
ঢাকাশনিবার , ১৭ মার্চ ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

মোহনপুরে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালন

R khan
মার্চ ১৭, ২০১৮ ২:৪৬ অপরাহ্ণ
Link Copied!

মোহনপুর প্রতিনিধি: “বঙ্গবন্ধু জন্মদিন:রঙ ছড়ানো আলো লাল-সবুজের বংলাদেশে থাকবে শিশু ভালো” এই প্রতিপাদ্যকে সামনে রেখে জাতীয় জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮ তম জন্ম দিবস ও জাতীয় শিশু দিবস উপলক্ষে রাজশাহীর মোহনপুর উপজেলা প্রশাসনের আয়োজনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্তবক অর্পণ, বর্ণাঢ্য র‌্যালী, শিশু সমাবেশ, চিত্রাংকন প্রতিযোগিতা পুরুস্কার বিতরণ করা হয়।
র‌্যালী শেষে উপজেলা স্মৃতিসৌধে বঙ্গবন্ধু জীবন ও আদর্শ সম্পর্কিত বিষয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আনোয়ার-উল-হালিম তিনি তাঁর বক্তব্যে প্রদানে বলেন প্রত্যেককে দেশের ভবিষ্যৎ নেতৃত্ব শিশুদের কল্যানে বর্তমানকে উৎসর্গ করতে হবে। সবাই মিলে জাতির পিতার অসাস্প্রদায়িক,ক্ষুধা-দারিদ্রমুক্ত ও সুখী-সমৃদ্ধ স্বপ্নের সোনার বাংলাদেশ গড়ে তুলতে কাজ করতে হবে। আজকের এ দিনে শিশুদের মনে দেশপ্রেম জাগ্রত করে তাদের ব্যক্তিত্ব গঠন,সৃজনশীলতার বিকাশ এবং আত্নবিশ্বাসী করে গড়ে তুলতে সকলকে এক যোগে কাজ করার আহবান জানান। শিশুদের বাংলাদেশ ও জাতির পিতার সংগ্রামী জীবনের প্রকৃত ইতিহাস জানাতে হবে।
সময় উপস্থিত ছিলেন মোহনপুর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অধ্যক্ষ মফিজ উদ্দিন কবিরাজ,সিনিয়র সহ-সভাপতি দিলীপ কুমার সরকার তপন,সহকারী কমিশনার (ভূমি) মির্জা ইমাম উদ্দিন, অফিসার ইনর্চাজ (ওসি) এস এম আবুল কাশেম আজাদ , সিনিয়র মৎস্য কর্মকর্তা ড. আমিমুল এহ্সান, উপজেলা প্রকৌশলী নু:আ: সুলতানুর ইমাম, সমাজসেবা কর্মকমর্তা তৌহিদুজ্জামান, শিক্ষা কর্মকর্তা সাইফুল ইসলাম, মাধ্যমিক কর্মকর্তা মুকতাদির আহম্মদ, খাদ্য কর্মকর্তা শফিকুল ইসলাম, মহিলা বিষয়ক কর্মকর্তা ডালিয়া পারভীন যুব উন্নয়ন কর্মকর্তা রোকনুজ্জামান তালুকদার, রির্সোস সেন্টার ইন্সট্র্যাষ্ট্রর শফিউল আলম,পল্লী বিদ্যুৎ এজিএম রেজাউল হক মন্ডল , ইউপি চেয়ারম্যান আল- আমিন বিশ্বাস, মুক্তিযোদ্ধা সিদ্দিকুর রহমান, অধ্যক্ষ আব্দুল মালেক মন্ডল, প্রচার সম্পাদক খ.ম শামসুল ইসলামম যুবলীগের সভাপতি ইকবাল হোসেন ,পৌর আওয়ালীলীগের সাংগঠনিক সম্পাদক প্রভাষক রুবাইয়াত হোসেন উজ্জ্বল, প্রধান শিক্ষক শহিদুল আলম, ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক রফিকুল ইসলাম মাষ্টার, উপজেলা প্রেস ক্লাবের সভাপতি সাদিকুল ইসলাম স্বপন । অনুষ্ঠান পরিচালনা করেন কৃষি কর্মকর্তা রহিমা খাতুন। পরে জাতির পিতার বিদেহী আত্নার মাগফেরাত কামনায় দোয়া করা হয়।

খবর২৪ঘণ্টা.কম/রখ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।