ঢাকামঙ্গলবার , ২৯ মার্চ ২০২২
                     
আজকের সর্বশেষ সবখবর

মেয়ের ধর্ষককে টুকরো টুকরো করে নদীতে ভাসিয়ে দিল বাবা!

আন্তর্জাতিক ডেস্ক
মার্চ ২৯, ২০২২ ১২:৫১ অপরাহ্ণ
Link Copied!

এ যেন সিনেমার চিত্রনাট্য উঠে আসলো বাস্তবের জীবনে। সিনেমা জগতের একাধিক চিত্রনাট্যে আমরা দেখতে পাই কিভাবে পিতা তার মেয়ের সঙ্গে ঘটা অপব্যবহারের জন্য অভিযুক্ত ব্যক্তিকে নিজের হাতেই শাস্তি দিচ্ছে। এবার আমাদের রিয়েল লাইফে  ঘটল এমনই ঘটনা।

ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের খাণ্ডোয়া জেলায় এক ব্যক্তিকে খুন করে তার শরীরকে দু’ভাগে ভাগ করে নদীতে ভাসিয়ে দেওয়ার ঘটনা ঘটেছে। তবে এমন নির্মম হত্যার কারণ  জানা গিয়েছে, ১৪ বছরের একটি বাচ্চা মেয়েকে যৌন হেনস্থা করে ত্রিলোকচন্দ নামের এক ব্যক্তি। ফলে স্বভাবতই ভেঙে পড়ে সেই শিশুটি। আর সেই কারণেই আইনের ওপর ভরসা না রেখে অভিযুক্তকে নিজেদের হাতে শাস্তি দিলেন মেয়েটির বাবা এবং  কাকা।

জানা গিয়েছে, সেই দুজন মিলে বাচ্চা মেয়েটিকে যৌন হেনস্তা করার অপরাধে সেই ব্যক্তিকে প্রথমে খুন করে এবং পরে তাকে বাইকে করে আজনাল নদীর কাছে নিয়ে যায়। প্রথমে তার শরীরকে দু’ভাগে ভাগ করে এবং পরে তা দীর জলে ভাসিয়ে দেয়।
পরবর্তীতে নদীর জলে এক ব্যক্তির দেহ ভাসতে দেখে তাকে উদ্ধার করা হয় এবং তদন্ত চালিয়ে শেষে সেই দুই ব্যক্তিকে গ্রেফতার করে পুলিশ। এ ছাড়াও বাকি কোন ব্যক্তির এই খুনে কোনো হাত আছে কিনা, সেদিকেও তদন্ত চলছে বলে জানা গেছে পুলিশ প্রশাসনের তরফ থেকে।

বিএ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।