সবার আগে.সর্বশেষ  
ঢাকাবুধবার , ১০ জানুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

মুমিনুলের ডাবল সেঞ্চুরি

R khan
জানুয়ারি ১০, ২০১৮ ১১:৩৫ পূর্বাহ্ণ
Link Copied!

খবর২৪ ঘণ্টা, স্পোর্টস, ডেস্ক: সামনে শ্রীলঙ্কার বিপক্ষে ঘরের মাঠে টেস্ট সিরিজ। সিরিজের আগে দারুণভাবেই ছন্দে ফিরলেন মুমিনুল হক। বুধবার প্রথম শ্রেণির ক্রিকেটে নিজের দ্বিতীয় ডাবল সেঞ্চুরির দেখা পেয়েছেন বাংলাদেশের এই লিটল মাস্টার।

ফ্র্যাঞ্চাইজিভিত্তিক বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) ষষ্ঠ আসরের প্রথম রাউন্ড শুরু হয়েছে মঙ্গলবার। সাভারের বিকেএসপিতে প্রাইম ব্যাংক সাউথ জোনের মুখোমুখি হয়েছে ইসলামী ব্যাংক ইস্ট জোন।

ম্যাচের প্রথম দিনই দুর্দান্ত এক সেঞ্চুরি তুলে নেন ইসলামী ব্যাংক ইস্ট জোনের হয়ে খেলা মুমিনুল হক। আগের দিন ১৬৯ রানে অপরাজিত ছিলেন বাঁহাতি এই ব্যাটসম্যান, অপেক্ষায় ছিলেন ডাবল সেঞ্চুরির। সেই মাইলফলকটা ছুঁতে খুব বেশি দেরি করেননি তিনি।

বুধবার ম্যাচের দ্বিতীয় দিনে প্রথম সেশনেই ডাবল সেঞ্চুরি পূর্ণ করেছেন মুমিনুল। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ২৬৫ বলে ১৯ বাউন্ডারি ও ২ ছক্কায় ২০৫ রানে অপরাজিত আছেন তিনি। ধীরে ধীরে ইনিংসটাকে আরও বড় করছেন।

এর আগে ২০১৫-১৬ মৌসুমে জাতীয় ক্রিকেট লিগে চট্টগ্রাম বিভাগের হয়ে ২৩৯ রানের অনবদ্য ইনিংস খেলেছিলেন মুমিনুল। প্রথম শ্রেণির ক্রিকেটে এখন পর্যন্ত সেটাই তার ক্যারিয়ার সেরা। এবার সুযোগ থাকছে নিজেকেই ছাড়িয়ে যাওয়ার।

প্রথম শ্রেণির ক্রিকেটে এর আগে ২টি করে ডাবল সেঞ্চুরি করেছেন বাংলাদেশের ৭ জন। তারা হলেন-মার্শাল আইয়ুব, নাজিম উদ্দিন, রকিবুল হাসান, তাইবুর রহমান, রনি তালুকদার, শাহরিয়ার নাফীস এবং এনামুল হক বিজয়।

খবর২৪ঘণ্টা.কম/রখ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।