সবার আগে.সর্বশেষ  
ঢাকাসোমবার , ২ এপ্রিল ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

মিথ্যা সংবাদের বিরুদ্ধে ভোলাহাটে মুক্তিযোদ্ধাদের সংবাদ সম্মেলন

R khan
এপ্রিল ২, ২০১৮ ১:৩১ অপরাহ্ণ
Link Copied!

ভোলাহাট প্রতিনিধিঃ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস /১৮উপলক্ষে বীর মুক্তিযোদ্ধাদের ভোলাহাট উপজেলা প্রশাসনের পক্ষ থেকে আমন্ত্রণ জানানো হয়নি মর্মে মিথ্যা সংবাদ প্রকাশিত হওয়ায় প্রতিবাদ জানিয়ে ভোলাহাট বীরমুক্তিযোদ্ধাদের সংবাদ সম্মেলন। সোমবার বেলা ১১টার দিকে ভোলাহাট প্রেসক্লাব চত্বরে ভোলাহাট উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড সংবাদ সম্মেলনের আয়োজন করে।

বীর মুক্তিযোদ্ধা আজাহার আলীর সভাপতিত্বে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। উপজেলার অর্ধশতাধীক বীর মুক্তিযোদ্ধার উপস্থিতিতে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, বীর মুক্তিযোদ্ধা তৈমুর রহমান। লিখিত বক্তব্যে তিনি বলেন, ২৯ মার্চ চাঁপাইনবাবগঞ্জ থেকে প্রকাশিত দৈনিক চাঁপাই দৃষ্টি পত্রিকায় “ ভোলাহাটে ইউএনও’র বিরুদ্ধে বিএনপি-জামায়াত পন্থি চেয়ারম্যানদের পুর্ণবাসনের অভিযোগ দীর্ঘদিন আটকে থাকা ১ কোটি ৩ লাখ টাকার প্রকল্প অনুমোদন” শীর্ষক শীরোনামে প্রকাশিত সংবাদের একাংশের তীব্র প্রতিবাদ করেন। তিনি বলেন, স্বাধীনতা ও জাতীয় দিবসে উপজেলা প্রশাসনের কোন কর্মসূচিতে মুক্তিযোদ্ধাদের আমন্ত্রণ জানানো হয়নি বলে মুক্তিযোদ্ধারা অভিযোগ করেছেন বলে সংবাদে প্রকাশ করা হয়েছে।

এ অংশটি সম্পর্ণ মিথ্যা বানোয়াট ও উদ্দেশ্য প্রণোদিত বলে তারা বলেন। উপস্থিত সকল বীর মুক্তিযোদ্ধা এ মিথ্যা বানোয়াট ও উদ্দেশ্যমূল সংবাদের তীব্র প্রতিবাদ ও নিন্দা জ্ঞাপন করে দৃষ্টান্তমূল শাস্তির দাবী করেন। লিখিত বক্তব্য ছাড়াও বীর মুক্তিযোদ্ধা মেসের আলী বলেন, ৪৮ বছরের মধ্যে এ বছরের মত আর কখনও অধিক সম্মানিত হয়নি বীর মুক্তিযোদ্ধারা। বর্তমান উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল্লাহ আল মামুন বীরমুক্তিযোদ্ধাদের গুরুত্বের সাথে অধিক সম্মানিত করায় সন্তোষ প্রকাশ করেন বীর মুক্তিযোদ্ধারা। এ ছাড়া, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মনির উদ্দিন মন্টু, বীর মুক্তিযোদ্ধা একরাম হোসেন, আরজেদ আলী, রুস্তম আলী, সান্টু শেখসহ অন্যান্য মুক্তিযোদ্ধারা বক্তব্য রাখেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন,সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব নুরুল হক, বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম, আলহাজ্ব বেলাল উদ্দিন, গিয়াস উদ্দিন, নাজিমুদ্দিন, নেজামুদ্দিন, নজরুল ইসলামসহ উপজেলার অর্ধশতাধীক বীর মুক্তিযোদ্ধাগণ। এছাড়াও ভোলাহাট উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড এ সংবাদ সম্মেলনের সাথে একাত্মতা ঘোষণা করেন। সংবাদ সম্মেলনে ভোলাহাট প্রেসক্লাবের সভাপতি তাজাম্মূল হক আরাফাত, সাধারণ সম্পাদক গোলাম কবির, সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম, সদস্য আব্দুল হামিদ, মাও. মহসিনুর রহমানসহ অন্যান্যরা।

খবর২৪ঘণ্টা.কম/নজ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।