ঢাকামঙ্গলবার , ১২ ডিসেম্বর ২০১৭
                     
আজকের সর্বশেষ সবখবর

মাগুরায় স্কুলছাত্র নিখোঁজ

admin
ডিসেম্বর ১২, ২০১৭ ১১:৪১ পূর্বাহ্ণ
Link Copied!

জেলা প্রতিনিধিঃ মাগুরায় ইজিবাইকসহ ১২ বছর বয়সের এক স্কুলছাত্র নিখোঁজ হওয়ার অভিযোগ পাওয়া গেছে। নিখোঁজ ইয়াছিন সর্দার সদর উপজেলার নরসিংহাটি গ্রামের জাহাঙ্গীর সর্দারের ছেলে। সে কাটাখালী মাধ্যমিক বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্র।
সোমবার জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে সংবাদ সম্মেলন করে পরিবারের সদস্যরা এ অভিযোগ করেন।
সংবাদ সম্মেলনে ইয়াসিনের বাবা জাহাঙ্গীর সর্দার, মা ফরিদা বেগম, চাচা শাহীনুর রহমান, দাদা আবু তালেব সর্দারসহ গ্রামের শতাধিক ব্যক্তি উপস্থিত ছিলেন।
সংবাদ সম্মেলনে তারা বলেন, ইয়াছিনের বাবা জাহাঙ্গীর সর্দার একজন ইজিবাইকচালক। তিনি অসুস্থ। তাঁদের অভাবের সংসার। ১ ডিসেম্বর বিকেলে বাবার ইজিবাইক নিয়ে ইয়াছিন বাড়ি থেকে বের হয়। এরপর থেকে সে নিখোঁজ রয়েছে। এ ব্যাপারে ২ ডিসেম্বর মাগুরা সদর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন ইয়াছিনের মা ফরিদা বেগম।
সংবাদ সম্মেলনে মা ফরিদা বেগম কাঁদতে কাঁদতে বলেন, গ্রামে কারও সঙ্গে আমাদের কোনো বিরোধ নেই। আমরা রাজনীতির সঙ্গেও জড়িত না। আমরা কাউকে সন্দেহ করছি না। কেউ কোনো দিনও কোনো হুমকি ধমকিও দিইনি। আমার মনিকে (ইয়াছিন) ফেরত চাই।
ইয়াছিনের চাচা শাহীনুর রহমান অভিযোগ করেন বলেন, ইজিবাইক চুরির একটি আন্তজেলা চোর চক্র আছে। গত দুই বছরে এলাকার অন্তত ছয়টি ইজিবাইক চুরির ঘটনা ঘটেছে। প্রায় পাঁচ মাস আগে নরসিংহাটি গ্রামের মোহাম্মদ আলী নামের এক ইজিবাইকচালকের ইজিবাইকটি ভাড়া করে ঝিনাইদহে নিয়ে যায় একটি চোর চক্র। পথে তাঁকে অজ্ঞান করে ফেলে রেখে ইজিবাইক ছিনতাই করে। পরে গুরুতর অসুস্থ অবস্থায় মোহাম্মদ আলীকে উদ্ধার করে পুলিশ। ঝিনাইদহ থেকে তাঁর ইজিবাইকটিও উদ্ধার করা হয়।
মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইলিয়াস হোসেন গণমাধ্যমকে বলেন, ছেলেটি নিখোঁজের বিষয়ে থানায় জিডি হওয়ার পর থেকে তার সন্ধান পেতে আমরা সব রকম চেষ্টা করছি। কিন্তু এখনো সন্ধান পাওয়া যায়নি।

খবর২৪ঘণ্টা.কম/রখ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।