সবার আগে.সর্বশেষ  
ঢাকাবুধবার , ২৯ মার্চ ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

মহাদেবপুরে দারুন নূর মাদ্রাসা ও এতিম খানায় প্রেসক্লাবের ১৯ বস্তা সিমেন্ট দান

নওগাঁ প্রতিনিধি
মার্চ ২৯, ২০২৩ ৭:০০ অপরাহ্ণ
Link Copied!

দারুন নূর সাজ্জাদ হোসেন মডেল মাদ্রাসা ও এতিম খানায় মহাদেবপুর থানা প্রেসক্লাবের পক্ষ থেকে ১৯ বস্তা সিমেন্ট দান দান করা হয়েছে।

বুধবার (২৯ মার্চ) উপজেলার নাটশাল এলাকায় নির্মানাধীন মাদ্রাসা ও এতিম খানার সভাপতি ও মহাদবপুর টেকনিক্যাল অ্যান্ড বিএম কলেজের অধ্যক্ষ আলহাজ মো. মোবারক আলীর হাতে ১৯ বস্তা সিমন্ট ক্রয়ের রশিদ তুলেদেন মহাদেবপুর থানা প্রেসক্লাবের সভাপতি মো. গোলাম রসুল বাবু ও ডিজিটাল প্রেসক্লাবের সভাপতি বরুন মজুমদার।

এসময় উপস্থিত ছিলেন থানা প্রেসক্লাবের সহ-সভাপতি মো. সাজ্জাদ হোসেন, সাধারণ সম্পাদক এম. সাখাওয়াত হোসেন, সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ ও অর্ধ সম্পাদক মো. মেহেদী হাসান প্রমুখ।

এ ছাড়াও মহাদেবপুর ডিজিটাল প্রেসক্লাবের সভাপতি বরুন মজুমদার এক বস্তা সিমেন্ট দান করেন। মাদ্রাসা ও এতিম খানা কমিটির সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মো. সাজ্জাদ হোসেন, কমিটির সদস্য ও মহাদেবপুর টেকনিক্যাল অ্যান্ড বিএম মহিলা কলেজের অধ্যক্ষ জাহেদুল ইসলাম সহ গুণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। মাদ্রাসা ও এতিম খানার সভাপতি অধ্যক্ষ আলহাজ মো. মোবারক আলী দারুন নূর সাজ্জাদ হোসেন মন্ডল মাদ্রাসা ও এতিম খানায় সিমেন্ট দান করার জন্য মহাদেবপুর থানা প্রেসক্লাব ও ডিজিটাল প্রসক্লাবের সকল সদস্যদের প্রতি আন্তরিক কতৃজ্ঞতা জানিয়ে বলেন, এলাকার উদার ও দানশীল ব্যক্তিদর সহযোগীতা পেলে এই মাদ্রাসা ও এতিম খানার নির্মানাধীন ৬ তলা বিল্ডিং এর কাজ দ্রুত সম্পন হবে বলেও তিনি জানান।
বিএ/

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।