সবার আগে.সর্বশেষ  
ঢাকামঙ্গলবার , ২ জানুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

বেঙ্গালুরুর বোলিং কোচ হলেন নেহরা

R khan
জানুয়ারি ২, ২০১৮ ৩:৫৬ অপরাহ্ণ
Link Copied!

খবর২৪ ঘণ্টা, স্পোর্টস, ডেস্ক: ভারত-শ্রীলঙ্কা সিরিজ দিয়েই প্রায় ২০ বছরের ক্যারিয়ারের ইতি টানছেন ভারতীয় পেসার নেহরা। তবে তিনি অবসর নিলেও তার বেকারত্ব নিয়ে বেশিদিন দুশ্চিন্তা করতে হয়নি। পেয়ে গেলন কোচিংয়ের চাকরি। আর সেটা আইপিএলের মত জাকজমাট আসরেই।

এবারের আইপিএলে বিরাট কোহলিদের দল বেঙ্গালুরুতেই দেখা যাবে নেহরাকে। একসময় গ্যারি কার্স্টেনের তত্ত্বাবধানে ক্রিকেট খেলেছেন নেহরা। এবার সেই কার্স্টেনের পাশাপাশি কোচিংয়ের (বোলিং) ভার নেহরার কাঁধেও। কার্স্টেন ও নেহরা দুইজনই দলের মেন্টর হয়েও কাজ করবেন।

স্কোয়াডে থাকা খেলোয়াড়দের দীর্ঘ মেয়াদে উন্নতি সাধন করতে ও ভারতজুড়ে নতুন ট্যালেন্ট বের করে আনার দায়িত্ব থাকছে ট্রেন্ট উডহিল ও অ্যান্ড্রু ম্যাকডোনাল্ডের কাঁধে। আরসিবির সাথে অ্যান্ড্রু ম্যাকডোনাল্ড কাজ করছেন গত মৌসুম থেকেই।

আরসিবি কোচিং স্টাফ
ড্যানিয়েল ভেট্টোরি (অপ্রধান কোচ), গ্যারি কার্স্টেন (মেন্টর ও ব্যাটিং কোচ), আশিস নেহরা (মেন্টর ও বোলিং কোচ), ট্রেন্ট উডহিল (ব্যাটিং ট্যালেন্ট ডেভলপমেন্ট এবং এনালাইটিকস ও ফিল্ডিং কোচ); অফ সিজনে স্কাউটিং হেড, অ্যান্ড্রু ম্যাকডোনাল্ড (বোলিং ট্যালেন্ট ডেভেলপমেন্ট এবং এনালাইটিকস)।

খবর২৪ঘণ্টা.কম/রখ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।