ঢাকারবিবার , ২৪ জুলাই ২০২২
                     
আজকের সর্বশেষ সবখবর

বিয়ে করলেন টাইগার ওপেনার মুনিম শাহরিয়ার

স্পোর্টস ডেস্ক
জুলাই ২৪, ২০২২ ৫:৪২ অপরাহ্ণ
Link Copied!

আসন্ন জিম্বাবুয়ে সফরের দলে জায়গা পেয়েছিলেন টাইগার ওপেনার মুনিম শাহরিয়ার। আফ্রিকার দেশটির উদ্দেশে আগামী ২৬ জুলাই উড়াল দেবে মুনিমসহ দল।

তার আগেই ২২ জুলাই বিয়ের পর্ব সেরেছেন আগ্রাসী এই ব্যাটসম্যান। আজ (২৪ জুলাই) সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে নিজের ব্যক্তিগত আইডিতে পোস্ট করে নিজের বিয়ের বিষয়টি নিশ্চিত করেছেন মুনিম।

যেখানে তিনি লিখেছেন, গত ২২ জুলাই আমি বিয়ে করেছি। সব কিছু রাতারাতি হওয়াতে আমি কাউকেই দাওয়াত দিতে পারিনি। ইনশাআল্লাহ, সামনে অনুষ্ঠান করা হবে। আমাদের জন্য দোয়া করবেন। আল্লাহ আমাদের সবাইকে রহমত দান করুন।

মুনিমের স্ত্রীর নাম ইফফাত কথা। ঢাকায় অবস্থানকারী কথা বর্তমানে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল বিশ্ববিদ্যালয়ে পড়ালেখা করছেন। মুনিমের মতো কথার বাড়িও ময়মনসিংহে।

কথাও আজ নিজের ব্যক্তিগত প্রোফাইলে বিয়ের বিষয়টি নিশ্চিত করে লিখেন,এটা এখন থেকে অফিসিয়াল, মুনিম শাহরিয়ার। আমাদেরকে আপনাদের দোয়ায় রাখবেন।
ঘরোয়া সার্কিটে ব্যাট হাতে আগ্রাসী ক্রিকেট উপহার দেওয়ার পর চলতি বছরের মার্চে আফগানিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি অভিষেক হয় মুনিমের। যদিও এখন পর্যন্ত ব্যাট হাতে দারুণ কিছু দেখাতে পারেননি মুনিম তবে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে এই ব্যাটসম্যানের ব্যাটে ভালো কিছু দেখতে চায় দল।
বিএ/

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।