সবার আগে.সর্বশেষ  
ঢাকাবুধবার , ৩ জানুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

বিয়ের পিড়িতে বসলেন পাবনা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক

R khan
জানুয়ারি ৩, ২০১৮ ১১:৪৮ পূর্বাহ্ণ
Link Copied!

পাবনা ব্যুরো: সাঁনাইয়ের সুরে বিয়ের বাদ্যতে নতুন বছরের শুরুতেই বিয়ের পিড়িতে বসলেন পাবনা জেলা ছাত্রলীগের সাবেক সফল সাধারণ সম্পাদক ও বিশিষ্ট্য ব্যবসায়ী ইঞ্জি. রফিকুল ইসলাম রুমন। মঙ্গলবার সন্ধ্যায় শালগাড়িয়াস্থ হাসপাতাল রোডে নিজ বাড়িতে তার গায়ে হলুদ অনুষ্ঠিত হয়।
কনে আল জাছিয়া পূণম ঈশরদীর সাহাপুরের মো. নুরুল হুদা পাখি সরদার ও মোছা. নাজমা আক্তার কুয়াশা দম্পতির কন্যা এবং পাবনা-৪ আসনের সংসদ সদস্য মনোনয়ন প্রত্যাশী সুপ্রীম কোর্টের বিশিষ্ট আইনজীবী বদিউল ইসলাম বুদু’র ভাতিজা।
ইঞ্জি. রফিকুল ইসলাম রুমন পাবনা জেলা আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক ও সাবেক কাউন্সিলর বীর মুক্তিযোদ্ধা এ.কে.এম. হাসান হীরা ও মোছা. শাহ্নেওয়াজ বেগমের পুত্র এবং পাবনা জেলা আওয়ামী লীগের অর্থ সম্পাদক আব্দুল হান্নানের ভাতিজা। তিনি পাবনা পলিটেকনিক ইনস্টিটিউট থেকে ডিপ্লোমা ইন সিভিল, একটি বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে বিএসসি ইন-সিভিল, এলএলবি পাশ করেছেন।
জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক শাওন রেজা খান বাংলার মুখকে জানান, ২ জানুয়ারী হলুদ সন্ধ্যা, ৩ জানুয়ারী বিয়ের আনুষ্ঠিকতা এবং ৪ জানুয়ারী শুক্রবার নিজ বাসভবনে বিবাহোত্তর সংবর্ধনা (বৌভাত) অনুষ্ঠিত হবে। তিনি এই নব দম্পতির জন্য সকলের কাছে দোয়া প্রার্থনা করেছেন।
রাজনৈতিক পরিবার থেকে বেড়ে ওঠা ইঞ্জি. রফিকুল ইসলাম রুমন ছাত্রজীবনে পাবনা পলিটেকনিক্যাল ইনস্টিটিউট শাখা ছাত্রলীগের সভাপতি, পাবনা পৌর ছাত্রলীগের আহ্বায়ক, পাবনা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক’র দায়িত্ব সফল ভাবে পালন করেছেন।

খবর২৪ঘণ্টা.কম/রখ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।