ঢাকাসোমবার , ১১ ডিসেম্বর ২০১৭
                     
আজকের সর্বশেষ সবখবর

বিয়েটা নাকি করেই ফেলেছেন বিরুষ্কা!

admin
ডিসেম্বর ১১, ২০১৭ ৫:১৬ অপরাহ্ণ
Link Copied!

খবর ২৪ ঘণ্টা, বিনোদন ডেস্ক: বিরাট-অনুষ্কার বিয়ে নিয়ে আপাতত বি-টাউনে হইচই পড়ে গেছে। শোনা যাচ্ছিল সম্ভবত ১২ কিংবা ১৫ ডিসেম্বর তাঁরা ইতালির তাস্কানিতে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন।  এনিয়ে বিরুষ্কা ‘স্পিকটি নট’ থাকার নীতি নিলেও, মিডিয়া কিন্তু তক্কে তক্কে ছিল। ইতিমধ্যে তাস্কানির যে দুর্গে তাঁদের বিয়ের অনুষ্ঠানের আয়োজন হয়েছে, তার ছবি ও ভিডিও ইন্টারনেটে ফাঁস হয়ে গেছে।  অপেক্ষা ছিল বিয়ের অনুষ্ঠানের। তবে এখন শোনা যাচ্ছে অন্যকথা। যা শুনে সকলেই হতবাক।

হিন্দুস্থান টাইমস সূত্রে খবর, বিরুষ্কা নাকি শনিবারই তাস্কানির বরগো ফাইনোচিয়েতো দুর্গে বিয়ে সেরে ফেলেছেন। একজন ক্রীড়া সাংবাদিক সোশ্যাল মিডিয়ায় এ কথা জানিয়েছেন। আর তারপরই বিষয়টি নিয়ে রীতিমত সাড়া পড়ে যায়। খুব শীঘ্রই নাকি বিরুষ্কা প্রকাশ্যে তাঁদের বিয়ের কথা জানাবেন।

হিন্দুস্থান টাইমস সূত্র বলছে তাস্কানি  বরগো ফাইনোচিয়েতো নামে যে দুর্গে বিয়ের আয়োজন হয়েছে তা আদপে হেরিটেজ প্রপার্টি। সেখানে নাকি মোট ৪৪ জন অতিথির জন্য ২২টি বেডরুমের ৫টি ভিলা নেওয়া হয়েছে। দুদিন আগে সেখানে থেকে ভাংরা নাচের আওয়াজও নাকি ভেসে আসতে শোনা গিয়েছিল।

তবে আরেকটি সূত্র অবশ্য বলছে অন্যকথা। আগামী ১৫ ডিসেম্বর বিয়ের অনুষ্ঠান। মিড-ডের রিপোর্ট অনুযায়ী বিয়েতে সচিন, যুবরাজ, শাহরুখ সহ একাধিক জনের উপস্থিত থাকারও কথা শোনা যাচ্ছে।

খবর ২৪ ঘণ্টা.কম/ রখা

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।