সবার আগে.সর্বশেষ  
ঢাকাশুক্রবার , ২৯ ডিসেম্বর ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

বিসিএস পরীক্ষা দেওয়া হলোনা ওদের!

omor faruk
ডিসেম্বর ২৯, ২০১৭ ২:৩৯ অপরাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিবেদক :
যানজটে আটকা পড়ে কেন্দ্রে দেরিতে আসায় অন্তত ১৫০ জন শিক্ষার্থী বিসিএস পরীক্ষা দিতে পারেনি। পরীক্ষা দিতে না পারায় পরীক্ষা কেন্দ্রের সামনে মূল ফটকে কান্নায় ভেঙ্গে পড়েন। সেই বিক্ষোভ করেন তারা। কিন্তু কোন কিছুতেই কর্তৃপক্ষ তাদের পরীক্ষা দিতে দেয়নি। পরীক্ষা শেষ হওয়ার পরেও তারা পরীক্ষা দেওয়ার আশা নিয়ে গেটের সামনেই দাঁড়িয়ে ছিল। সকাল ১০টায় পরীক্ষা শুরু হয়ে দুপুর ১২টায় শেষ হয়। শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে।

 

বগুড়া থেকে আসা কারো কারো এবারই বিসিএস পরীক্ষা দেয়ার শেষ সুযোগ ছিল। তাই থেমে গেলো তাদের বিসিএস ক্যাডার হওয়ার স্বপ্ন।
বগুড়া থেকে রাজশাহী কলেজ কেন্দ্রে পরীক্ষা দিতে আসা পরীক্ষার্থীরা জানান, নাটোর-বগুড়া সড়কের রণবাঘা নামক স্থানে একটি ট্রাক উল্টে সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। আটকে পড়েন তারাও।

 

তাই পরীক্ষার্থীদের কেন্দ্রে আসতে কয়েক মিনিট দেরি হয়ে যায়। দেরিতে আসার কারণে রাজশাহী কলেজ কেন্দ্রের প্রায় ১৫০ জন বিসিএস পরীক্ষার্থীকে ঢুকতে দেওয়া হয়নি।

রাজশাহী কলেজের অধ্যক্ষ ও কেন্দ্র সচিব অধ্যাপক মহা. হবিবুর রহমান বলেন, পরীক্ষা দিতে হলে সকাল ১০টার মধ্যে কলেজ ক্যাম্পাসের ভেতর ঢুকতে হবে। এটা নিয়ম। কিছু পরীক্ষার্থী এই সময়ের মধ্যে আসতে না পারায় তাদের কেন্দ্রে ঢুকতে দেয়া হয়নি। নিয়মের বাইরে কিছু করা সম্ভব নয়। কেন্দ্রে মোট পরীক্ষার্থী ছিলেন তিন হাজার ৭৫০ জন। এর মধ্যে প্রায় ২০০ জন পরীক্ষার্থী অনুপস্থিত ছিলেন।

 

 

খবর২৪ঘণ্টা/এমকে

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।