ঢাকাশনিবার , ২৫ নভেম্বর ২০১৭
                     
আজকের সর্বশেষ সবখবর

বিশ্ব ঐতিহ্যে বঙ্গবন্ধুর ভাষণ: মোহনপুরে যথাযোগ্য মর্যাদায় শোভাযাত্রা

admin
নভেম্বর ২৫, ২০১৭ ১:২৭ অপরাহ্ণ
Link Copied!

মোহনপুর প্রতিনিধি: জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৭ই মার্চের ভাষন ঐতিহাসিক ভাষন ইউনোস্কোর স্বীকৃতি পাওয়ায় মোহনপুর উপজেলা প্রশাসনের পক্ষ থেকে দিনব্যাপী বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে দিনটি পালন করা হয়।
শনিবার সকাল মোহনপুর উপজেলা প্রশাসনের পক্ষ থেকে জাতির জনক বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়ে পুষ্পস্তবক অর্পন করা হয়। কর্মসূচির অনুয়ায়ী সকাল ১০টায় একটি শোভাযাত্রা মোহনপুর উপজেলা চত্তর থেকে শোভাযাত্রাটি বের হয়ে উপজেলার গুরুত্বপূর্ণ সড়ক পদক্ষিণ শেষে উপজেলা চত্তরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোাচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আনোয়ার -উল-হালিম। কৃষি কর্মকর্তা রহিমা খাতুনের পরিচালনায়। প্রধান অতিথি ছিলেন পবা-মোহনপুর- আসনের এমপি আয়েন উদ্দিন। বিশেষ অতিথি ছিলেন সহকারী কমিশনার (ভূমি) মীর্জা ইমাম উদ্দিন, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার গৌতম কুমার পাল, অফিসার ইনর্চাজ (ওসি) এস এম আবুল কাশেম আজাদ,উপজেলা আওয়ামীলীগের সাধাারন সম্পাদক অধ্যক্ষ মফিজ উদ্দিন কবিরাজ, যুগ্ম সম্পাদক পৌর মেয়র শহিদুজ্জামান শহিদ, সিনিয়র সহ-সভাপতি দিলীপ কুমার সরকার তপন, রস্তুম আলী প্রাং, সোহরাব আলী খা, মুক্তিযোদ্ধা সিদ্দিকুর রহমান, সহকারী অধ্যাপক আব্দুল মান্নান ।

এছাড়াও স্থানীয় প্রশাসন,জনপ্রতিনিধি,মুক্তিযোদ্ধা,সাংস্কৃতিক ও ক্রীড়া ব্যক্তিত্ব, গণ্যমান্য ব্যক্তিবর্গ সকল সরকারি-বেসরকারি দপ্তর- শিক্ষা প্রতিষ্ঠান ,শিল্পকলা একাডেমীসহ বিভিন্ন পেশার মানুষ সামঞ্জস্যাপূর্ণ ব্যানার, প্ল্যাকার্ড ও ফেস্টুন নিয়ে শোভাযাত্রা অংশ নেয়।

খবর২৪ ঘন্টা/নই

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।