সবার আগে.সর্বশেষ  
ঢাকাশনিবার , ৩১ মার্চ ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

বানেশ্বরে অভিনব কৌশলে চুরি চক্রের ৪ সদস্য আটক

R khan
মার্চ ৩১, ২০১৮ ৩:৩৯ অপরাহ্ণ
Link Copied!

পুঠিয়া প্রতিনিধি: রাজশাহীর পুঠিয়া উপজেলার বানেশ্বর বাজারে অভিযান চালিয়ে অভিনব কৌশলী চুরি পার্টির অভিযোগে মহিলা সহ চার সদস্যকে আটক করেছে পুঠিয়া থানা পুলিশ। শুক্রবার রাত সাড়ে ১০ টার দিকে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃতদের কাছ থেকে নগদ ৫০০০ টকা, একটা ল্যাপটপ, চারটা সর্নের আংটি একটা দুল, একটা তুরা উদ্ধার করা হয়।

জানা যায়, বানেশ্বর বাজারে ফ্রন্স প্রবাসী রিমুর বাড়িতে মৌ ওরেফে টুনি আফরিন (৩০) ও শিলু পারভেজ (৪০) স্বামী-স্ত্রীর পরিচয়ে ভাড়া থাকত।
তাদের পার্শ্বে রুমে রুমে ভাড়া আলফাজ খান(৩০) নামের এক কীটনাশক ওষুধ কোম্পানীর প্রতিনিধি।
বৃহস্পতিবার সন্ধ্যায় ওষুধ কোম্পানীর প্রতিনিধি আলফাজ খান(৩০) চা খাওয়ার জন্য অনোরধ করেন শিলু পারভেজ, তার দেওয়া চা খেয়ে অজ্ঞান হয়ে পরেন। এরপর আলফাজের কক্ষ থেকে ল্যাপটপ, স্বণের অলংকার, নগদ টাকাসহ বিভিন্ন জিনিস।

এরপর আলফাজ বাদি হয়ে পুঠিয়া থানায় কথিত স্বামী-স্ত্রীকে সন্ধেহে করে অভিযোগ করে। আটককৃতরা হলেন, মিনহাজুল (২২) পিতা মিলন, পিয়াস (৩২) পিতা আজাদ, শিলু পারভেজ (৪০) পিতা মহাব্বত আলি, এরা সবাই রাজশাহীর বোয়ালিয়া থানার বোয়ালিয়া গ্রামের বাসিন্দা। মৌ ওরেফে টুনি আফরিন (৩০) তিনি চারঘাট উপজেলার নন্দনগাছি এলাকার হাবিবপুর গ্রামের সলেম আলীর মেয়ে। পুঠিয়া থানার ওসি (তদন্ত) রাকিবুল হাসান বলেন, এরা বানেশ্বর বাজারে ফ্রন্স প্রবাসী রিমুর বাড়িতে মৌ ওরেফে টুনি আফরিন (৩০) ও শিলু পারভেজ (৪০) স্বামী-স্ত্রীর পরিচয়ে ভাড়া থাকত। খবর পেয়ে আমাদের সিনিয়ার অফিসার ইখতেকার ও তার ফোর্স এদেরকে আটক করে থানায় নিয়ে আসে। তাদের বিরুদ্ধে আইন অনুযায়ী মামলা দায়ের করা হয়েছে।

খবর২৪ঘণ্টা.কম/রখ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।