সবার আগে.সর্বশেষ  
ঢাকাসোমবার , ৮ জানুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

বানেশ্বরে অবৈধ ষ্ট্যান্ড কেরে নিল এস,এস,সি পরীক্ষার্থীর প্রাণ

R khan
জানুয়ারি ৮, ২০১৮ ৪:৫১ অপরাহ্ণ
Link Copied!

পুঠিয়া প্রতিনিধিঃ রাজশাহী-ঢাকা মহাসড়কের বানেশ্বর ট্রাফিক মোড়ে অবৈধ ভাবে গড়ে উঠা (সিএনজি¬-ইমা, নছিমুন) ষ্ট্যান্ডে দাড়িয়ে থাকা একটি সিএনজির(ইমা) গাড়ির দরজার ধাক্কায় মোটরসাইকেল আরোহী পরে গিয়ে বাসের চাকায় পৃষ্ট হয়ে এক এস,এস,সি পরীক্ষার্থীর মৃত্যু হয়েছে। নিহত আড়াণী এলাকার আবু সাইদের ছেলে আব্দুল রফ ওরফে সোহান(১৬)। সোমবার দুপুর ২টার সময় পুঠিয়া উপজেলার বানেশ্বর বানেশ্বর ট্রাফিক মোড়ে অবৈধ ভাবে গড়ে উঠা (সিএনজি¬-ইমা, নছিমুন) ষ্ট্যান্ডে ঘটনাটি ঘটে। সে জামরা উচ্চ বিদ্যালয়ের এস.এস.সি পরীক্ষার্থী ছিল ও ক্ষুদ্রজামিরা গ্রামের নানা ওয়াজনবীর বাড়ি থেকে লেখা-পড়া করতো।
জানা যায়, সোহান ও নাহিদ সোমবার দুপুর ২টার সময় ক্ষুদ্রজামিরা গ্রামে থেকে একটি গ্যাসের সিলেন্ডার নিয়ে মোটরসাইকেলেযোগে বানেশ্বর বাজারে রওনা হয়। রাজশাহী-ঢাকা মহাসড়কের ট্রাফিক মোড়ে অবৈধ ভাবে গড়ে উঠা (সিএনজি¬-ইমা, নছিমুন) ষ্ট্যান্ডে পৌছালে দাড়িয়ে থাকা একটি সিএনজির(ইমা) গাড়ির দরজার খুললে মোটরসাইকেলের পেছনে থাকে সোহান ধাক্কা লেগে পাকা সড়কের উপর পরে যায়। এ সময় অপর দিক থেকে আসা অজ্ঞাত একটি চাকায় পৃষ্ট হয়ে সে ঘটনা স্থলেই মারা যায়। ঘটনার পর পরেই সোহানের লাশ স্থানীয়রা তড়িঘরি করে পুলিশ আসার পূর্বেই তার নানার বাড়ি ক্ষুদ্রজামিরায় নিয়ে যায়। এ রিপোর্টকালে দাফনের প্রস্তুতি চলছিল।
স্থানীয় ব্যবসায়ীরা অভিযোগ তুলে বলেন, শিবপুরহাট হাইওয়ে ও ট্রাফিক পুলিশকে মাসোহারায় ম্যানেজ করে, রাজশাহী-ঢাকা মহাসড়কের উপর ও বানেশ্বর ট্রাফিক মোড়ের চারপার্শ্বে অবৈধ ভাবে গড়ে তুলেছে, সিএনজি¬-ইমা, নছিমুন-ভুটভুটি ও অটো রিক্রার ষ্ট্যান্ড। যার ফলে ঘটছে বড়,বড় দুর্ঘটনাসহ দূরপাল্লার যানবহন চলাচলে দীর্ঘ যানজট ও স্থানীয় হাই স্কুল, কলেজ মার্কেটে প্রয়োজনীয় মালামাল ক্রয়ের চরম ভোগান্তী শিকার হচ্ছে।

খবর২৪ঘণ্টা.কম/রখ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।