সবার আগে.সর্বশেষ  
ঢাকাসোমবার , ২৯ জানুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

বাঘায় পুড়িয়ে যাওয়া ঘর নির্মানের জন্য সেই বিধবাকে সহায়তা

R khan
জানুয়ারি ২৯, ২০১৮ ৭:৪৯ অপরাহ্ণ
Link Copied!

বাঘা প্রতিনিধিঃ রাজশাহীর বাঘায় সেই এক বিধবা নারীর আগুনে পুড়িয়ে যাওয়া ঘর নির্মানের জন্য সরকারিভাবে সহায়তা প্রদান করা হয়েছে।সোমবার সকালে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে এই সহায়তা প্রদান করা হয়।

জানা যায়, উপজেলার আড়ানী ইউনিয়নের ঝিনা মধ্যপাড়া গ্রামে মৃত আবদুল জলিল উদ্দিনের বিধবা স্ত্রী আলেকজান বেওয়া অন্যের জমিতে দুটি ছাপরা ঘর তুলে বসবাস করছিল। এই ঘর ২৩ জানুয়ারী দুপুরে রান্নার করা চুলা থেকে আগুন ধরে পুড়ে যায়। তার ঘরে থাকা চাউল, টাকা, প্রয়োজনীয় জামা-কাপড় পুড়ে যায়। এই পুড়ে যাওয়া খবর বিভিন্ন সংবাদ মাধ্যমে প্রচার হলে উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিন রেজার দৃষ্টি আকর্ষণ হয়। ফলে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বিধবাকে দুই বান্ডিল ঢেউ দিন, ৩০ কেজি চাউল, নগদ ৬ হাজার টাকা, শুকনো খাবার, ৬টি কম্বল দেয়া হয়।

এই সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বার্হী কর্মকর্তা শাহিন রেজা, জেলা ত্রান ও পুনর্বাসন কর্মকর্তা আমিনুল হক, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ফরিদুল ইসলাম, উপ-সহকারি প্রকৌশলী হেকমত আলী, আড়ানী ইউনিয়ন চেয়ারম্যান রফিকুল ইসলাম, গড়গড়ি ইউনিয়ন চেয়ারম্যান নজরুল ইসলাম, চকরাজাপুর ইউনিয়ন চেয়ারম্যান আজিজুল আযম, মৎস্য কর্মকর্তা আমিরুল ইসলাম, আড়ানী ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এনামুল হক প্রমুখ।

খবর২৪ঘণ্টা.কম/নজ 

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।