সবার আগে.সর্বশেষ  
ঢাকাবৃহস্পতিবার , ১১ জানুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

বাঘায় উন্নয়ন মেলার উদ্বোধন

R khan
জানুয়ারি ১১, ২০১৮ ৩:৫২ অপরাহ্ণ
Link Copied!

বাঘা প্রতিনিধি : রাজশাহীর বাঘায় তিনদিন ব্যাপী উন্নয়ন মেলার উদ্বোধন করা হয়েছে। বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন কার্যক্রম তৃণমুল জনগণের সামনে তুলে ধরায় ছিল এ মেলার মুল লক্ষ। বৃহস্পতিবার(১১-০১-১৮) সকালে বর্ণাঢ্য শোভাযাত্রার পর বিভিন্ন দপ্তরের ৩৮ টি ষ্টল পর্যবেক্ষন, উন্নয়ন চিত্র প্রদর্শন ও বেলুন উড়িয়ে এ মেলার শুভ উদ্বোধন করেন বাঘা উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিন রেজা।
সকাল সাড়ে ১১ টায় বাঘা কেন্দ্রীয় শহীদ মিনার বটমুল চত্বর থেকে মেলা উপলক্ষে এক বিশাল র‌্যালী বের করা হয়। র‌্যালীটি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে উপজেলা চত্বরে এসে শেষ হয়। এ ছাড়াও প্রচার প্রচারনার জন্য মাইকিং ছাড়াও বিভিন্ন রঙ-বেরঙের ব্যানার ফেস্টুন ছড়িয়ে পড়ে উপজেলা চত্বরে। বৃহস্পতিবার থেকে শুরু হওয়া এ মেলার প্রথম দিন“ভিডিও সংলাপের মাধ্যমে সাধারণ মানুষের হৃদয় স্পর্শ করেন বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’’।
এমেলার প্রথম দিন জেলা তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের মাধ্যমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। দ্বিতীয়দিন একটি মঞ্চ নাটিকা “বিদ্যালয়ে গমন ’’ও শেষ দিন শনিবার সন্ধ্যায় মনোঙ্গ সাংস্কৃতিক অনুষ্ঠান এবং সেরা ষ্টল দাতাদের পুরুস্কার বিতরনীর মধ্য দিয়ে মেলা শেষ হবে বলে সুত্র নিশ্চিত করেন।
সভায় বর্তমান সরকারের অগ্রযাত্রার-২০০৯ থেকে ২০১৭ সাল পর্যন্ত বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকান্ড তুলে ধরে বক্তব্য রাখেন বাঘা উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিন রেজা । তিনি তাঁর বক্তব্যে বলেন, উন্নয়নের রোল মডেল শেখ হাসিনার বাংলাদেশ।
উপস্থিত ছিলেন,সহকারি কমিশনার (ভুমি) যোবায়ের হোসেন,, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা শফিউর রহমান শফি, নারী ভাইস চেয়ারম্যান ফারহানা দিল আফরোজ রুমি,সহকারি কৃষি কর্মকর্তা নাজনীন সুলতানা, আ’লীগ নেতা আবুবক্কর সিদ্দিক, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা সদরের চার শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীরগণ।
মেলায় বর্তমান সরকারের মাননীয় পররাষ্ট্র প্রতিমন্ত্রী ও স্থানীয় সাংসদ আলহাজ শাহরিয়ার আলম-সহ সরকারি বিভিন্ন দপ্তরের উন্নয়ন মুলক কর্মকান্ড নিয়ে তুলে ধরা হয়। ষ্টল থেকে সাধারণ মানুষ কি ধরণের সেবা পাবে এবং সেবা সম্পর্কিত তথ্য অনায়াসে জানতে পারবে সে বিষয়ে অবহিত করা হয়।

খবর২৪ঘণ্টা.কম/রখ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।