সবার আগে.সর্বশেষ  
ঢাকাশনিবার , ৬ জুলাই ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

বাঘায় বাবুল হত্যার প্রধান আসামি মেয়র আক্কাছ ঢাকায় গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক
জুলাই ৬, ২০২৪ ১২:০৫ পূর্বাহ্ণ
Link Copied!

রাজশাহীর বাঘা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল হত্যা মামলার প্রধান আসামি বাঘা পৌরসভার মেয়র আক্কাছ আলীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার (৫ জুলাই) রাতে তাকে ঢাকা থেকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশের একটি দল। ঢাকা মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার ও গোয়েন্দা বিভাগের (ডিবি) প্রধান হারুন অর রশিদ বিষয়টি নিশ্চিত করেছেন।

আক্কাছের বিরুদ্ধে থানায় ২২টি মামলা ও ১৭টি সাধারণ ডায়েরি রয়েছে।

গত ২২ জুন বাঘা উপজেলা পরিষদ চত্বরের সামনে পৌর মেয়র আক্কাছের অনিয়ম, দুর্নীতি ও স্বেচ্ছাচারিতার বিরুদ্ধে মানববন্ধন করে বাঘা উপজেলা আওয়ামী লীগ। এ সময় পৌর মেয়র আক্কাছের নেতৃত্বে ওই মানববন্ধনে হামলা চালানো হয়। এতে বাঘা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল গুরুতর আহত হন। পরে গত ২৬ জুন রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে আইসিউতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। এরপর থেকে আক্কাছ আলী আত্মগোপনে ছিলেন।

বাঘা থানার ওসি আমিনুল ইসলাম জানান, বাবুল হত্যায় পৌর মেয়রকে প্রধান আসামি করে একটি মামলা করা হয়। এই মালায় ইতোমধ্যে মেয়রের ভাগনে ইউপি চেয়ারম্যান ও জেলা যুবলীগ নেতা মেরাজুর ইসলাম মেরাজসহ ৮ জনকে গ্রেপ্তার করা হয়েছে। সর্বশেষ শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা থেকে গোয়েন্দা পুলিশের একটি দল আক্কাছকে গ্রেপ্তার করেছে।

বিএ…

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।