আজ বৃহস্পতিবার, ৩রা অক্টোবর, ২০১৯ ইং, ১৮ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

বাগাতিপাড়ায় শিক্ষকের প্রহারে ছাত্র আহত: শিক্ষক আটক

নাটোর প্রতিনিধি.:
নাটোরের বাগাতিপাড়ার বাঁশবাড়িয়া উচ্চ বিদ্যালয়ে শিক্ষকের প্রহারে মোয়াজ্জেম হোসেন কিশোর নামে এক শিক্ষার্থী মারাত্বক আহত হয়েছে। আহত কিশোরকে বৃহস্পতিবার দুপুরে নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য শিক্ষক ফেরদৌস রহমানকে আটক করেছে বাগাতিপাড়া মডেল থানা পুলিশ। আহত কিশোর বাঁশবাড়িয়া উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ছাত্র ও একই গ্রামের উত্তরপাড়ার আবুল হাসেমের ছেলে।

আহত কিশোরের মা মনোয়ারা বেগম জানান, তার ছেলে স্কুলে বন্ধুদের সাথে খেলার ছলে একটি রুমে আটকা পড়লে সে দরজা ধাক্কা দিয়ে বের হওয়ার চেষ্টা করে । এ সময় দরজার ধাক্কার শব্দে ফেরদৌস নামে একজন শিক্ষক এসে তার ছেলেকে কানের ওপর থাপ্পর মারে। এতে কিশোর মাটিতে পড়ে গেলে তাকে অফিস কক্ষে নিয়ে গিয়ে উপুর্যপরী বেত্রাঘাত করে। এ সময় অন্য শিক্ষকরা সেখানে বসা ছিলো। আহত ছাত্র কিশোরকে নাটোর সদর হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে। কিশোরের মা এরজন্য প্রধানমন্ত্রীর কাছে বিচার দাবী করেছেন। এদিকে অভিযুক্ত শিক্ষক ফেরদৌস রহমান জানান, বেত্রাঘাত নিষেধ থাকায় সেটা করা মোটেও ঠিক হয়নি । এ ব্যাপারে স্কুলের ভারপ্রাপ্ত প্রধান আ ন ম আফাজ উদ্দিন, বিষয়টি পারিবারিক ভাবে মিমাংসা করার চেষ্টা করা হয়েছে কেউ না মানলে তার আর কি করার আছে।

অপরদিকে বাগাতিপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ সিরাজুল ইসলাম ফোন রিসিভ করেননি তবে ওই থানার পুলিশ পরিদর্শক আবু সেনা বলেন, শিক্ষককে আটক করা হয়েছে। তিনি আহত ছাত্রকে দেখতে হাসপাতালে যাচ্ছেন তবে এ ব্যাপারে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিষয়টির ব্যাপারে বিস্তারিত বলতে পারবেন।

আর/এস


Download our Mobile Apps Today