সবার আগে.সর্বশেষ  
ঢাকারবিবার , ১৪ জানুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

বাগাতিপাড়ায় রেল লাইনের পাশে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

R khan
জানুয়ারি ১৪, ২০১৮ ৪:৩৫ অপরাহ্ণ
Link Copied!

বাগাতিপাড়া প্রতিনিধিঃ নাটোরের বাগাতিপাড়ায় অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। রোববার সকালে মালঞ্চি রেল স্টেশনের অদূরে রেল লাইনের পাশ থেকে এ মরদেহ উদ্ধার করা হয়। পুলিশের ধারনা ট্রেন থেকে পড়ে গিয়ে তার মৃত্যুর ঘটনা ঘটতে পারে।
রেলওয়ের ওয়েম্যান (খালাশি) সানোয়ার কবীর জানান, রেলের ডিউটিরত অবস্থায় সকাল ১১ টার দিকে স্টেশনের উত্তর দিকে বড়পুকুরিয়া এলাকায় রেল লাইনের পাশে তিনি মরদেহটি পড়ে থাকতে দেখতে পান। এরপর বিষয়টি মিস্ত্রি ফজলুর রহমানকে জানালে তিনি রেলওয়ে কর্তৃপক্ষকে জানান। এদিকে খবর পেয়ে বাগাতিপাড়া মডেল থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে।
থানা পুলিশ জানায়, যুবকটির পরিচয় পাওয়া যায়নি। তবে তার বয়স আনুমানিক ২৮ বছর। তার শরীরে জিন্স প্যান্ট, জ্যাকেট এবং গলায় মাফলার জড়ানো ছিল। তার মুখমন্ডল ক্ষতবিক্ষত রক্তমাখা ছিল। তার পকেটে তিনজনের ছবি পাওয়া গেছে।

ছবির খামে পদ্মা ডিজিটাল স্টুডিও, তিনমাথা, হিলি রোড, পাঁচবিবি ঠিকানা লেখা রয়েছে। পুলিশের ধারনা করছে ট্রেন থেকে পড়ে গিয়ে তার মৃত্যুর হতে পারে।

রিপোর্ট লেখা পর্যন্ত (বিকাল ৪টা) রেলওয়ে পুলিশ সেখানে না পৌছানোর কারনে মরদেহ ঘটনাস্থলে পড়ে থাকতে দেখা গেছে।
এব্যাপারে অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন বলেন, ঘটনাস্থল রেলওয়ের অধীনে হওয়ায় মরদেহটি পাহারার ব্যবস্থা করা হয়েছে। রেলওয়ে পুলিশ এসে তা উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠাবে ।

খবর২৪ঘণ্টা.কম/রখ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।