সবার আগে.সর্বশেষ  
ঢাকামঙ্গলবার , ৩০ জানুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

বাগাতিপাড়ায় ভারপ্রাপ্ত অধ্যক্ষকে হাতুড়ি পেটার ঘটনায় ৩ জন জেলে

R khan
জানুয়ারি ৩০, ২০১৮ ৩:৫৮ অপরাহ্ণ
Link Copied!

বাগাতিপাড়  প্রতিনিধিঃ নাটোরের বাগাতিপাড়ায় চাঁদপুর বিএম কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ লুৎফর রহমান (৫৫) কে হাতুড়ি পেটার ঘটনায় তিনজনকে জেল হাজতে প্রেরন করেছে আদালত। মঙ্গলবার নাটোর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট সুলতান মাহমুদ এর আদালত এ আদেশ দেন।
বাদী পক্ষের আইনজিবী এ্যাডভোকেট সোহেল রানা জানান, কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষকে হাতুড়ি পেটা ও মারধরের ঘটনায় ৬ জানুয়ারী আহতের ভাই এ.এস.এম রফিকুল ইসলাম বাদি হয়ে ১৪ জনকে আসামী করে বাগাতিপাড়া মডেল থানায় একটি মামলা দায়ের করে। তারি প্রেক্ষিতে মঙ্গলবার (৩০ জানুয়ারী) পাঁচ আসামী আত্মসমর্পন করে জামীন চাইলে দুজনের জামীন মঞ্জুর করে আদালত। অপর তিনজন আঃ ছালাম,আঃ কালাম ও জীহাদ আলীর জামীন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরনের নির্দেশ দেন সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট সুলতান মাহমুদ ।
উল্লেখ্য উপজেলার চাঁদপুর বিএম কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ লুৎফর রহমান ৬ জানুয়ারী সকাল সাড়ে নয়টার দিকে কলেজে প্রবেশ করেন। এর কিছুক্ষনের মধ্যে সাত-আট জন বহিরাগত কলেজে প্রবেশ করে এবং তাদের হাতে থাকা হাতুড়ি দিয়ে লুৎফর রহমানকে বেধড়ক মারধোর করে দ্রুত স্থান ত্যাগ করে। গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে লুৎফর রহমানকে স্থানীয়রা বাগাতিপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। তার অবস্থা আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয় ।

খবর২৪ঘণ্টা.কম/রখ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।