সবার আগে.সর্বশেষ  
ঢাকাবৃহস্পতিবার , ২৫ জানুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

বাগাতিপাড়ায় দশম শ্রেনীর ছাত্রীকে ধর্ষনের অভিযোগে আটক-১

R khan
জানুয়ারি ২৫, ২০১৮ ৪:০৯ অপরাহ্ণ
Link Copied!

বাগাতিপাড়া প্রতিনিধিঃ নাটোরের বাগাতিপাড়ায় দশম শ্রেনীর এক স্কুল ছাত্রীকে ধর্ষনের চেষ্টায় থানায় মামলা করেছে ওই ছাত্রীর মা। গত মঙ্গলবার রাতে এ ঘটনা ঘটে। ধর্ষন চেষ্টার অভিযোগে উপজেলার বাজিদপুর গ্রামের হৈদর আলীর ছেলে রাজন আলী (১৮) কে আটক করেছে পুলিশ।
থানা সূত্রে জানা যায়, স্কুল ছাত্রীর বাবা মারা যাওয়াই সংসারে হাল ধরতে প্রান কোম্পানিতে চাকরী করতে হয় তার মাকে। ওই দিন রাতে ডিউটি থাকায় সন্ধায় ছাত্রীর মা কোম্পানিতে চলে যায়। সেই সুযোগে রাজন রাত নয়টার দিকে ওই ছাত্রীর ঘরে ডুকে ধর্ষনের চেষ্টা করলে তার চিৎকারে প্রতিবেশিরা ছুটে আশে। এক পর্যায়ে রাজন পালানোর চেষ্টা করলে স্থানিয়রা তাকে আটক করে। পরদিন বুধবার সকালে স্থানিয় চেয়ারম্যান আঃ কুদ্দুস সহ স্থানিয়রা বিষয়টি আপশের চেষ্টায় ব্যার্থ হলে স্থানীয় পুলিশকে খবর দিয়ে তাদের হাতে তুলে দেন রাজন ও ছাত্রীকে । এঘটনায় বুধবার ছাত্রীর মা বাদী হয়ে রাজনকে আসামী করে থানায় নারি ও শিশু নির্যাতন দমন আ্ইনে একটি মামলা দায়ের করে।
এব্যপারে বাগাতিপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন বলেন বৃহস্পতিবার আটককৃত আসামী কে নাটোর জেল হাজতে প্রেরন করা হয়েছে এবং ভিকটিমকে ২২ ধারায় জবানবন্দি রেকড এর জন্য আদালতে পাঠানো হয়েছে।

খবর২৪ঘণ্টা.কম/রখ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।