সবার আগে.সর্বশেষ  
ঢাকাশনিবার , ২০ জানুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

বরিশালে ৮৩৭ বোতল ফেন্সিডিলসহ আটক ১

R khan
জানুয়ারি ২০, ২০১৮ ১২:০৫ অপরাহ্ণ
Link Copied!

খবর২৪ঘণ্টা.কম, ডেস্ক: বরিশাল-পটুয়াখালী মহাসড়কের নলছিটি উপজেলার বেলী ফিলিং স্টেশন এলাকা থেকে ৮৩৭ বোতল ফেন্সিডিল বোঝাই একটি কাভার্ডভ্যানসহ একজনকে আটক করেছে র‌্যাব-৮। শুক্রবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের অতিরিক্ত পুলিশ সুপার মো. জসিম উদ্দিনের নেতৃত্বে এই অভিযান পরিচালিত হয়। এ সময় আটক করা হয় কভার্ড ভ্যানের চালক যশোরের গাতিপাড়া এলাকার মো. সোলাইমানের ছেলে মো. রাসেলকে (২১)।

র‌্যাব-৮ সূত্র জানায়, কভার্ড ভ্যানে নলছিটিতে বিপুল পরিমান মাদকের চালান প্রবেশের গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি বিশেষ দল শুক্রবার রাতে বরিশাল-পটুয়াখালী মহাসড়কের বেলী ফিলিং ষ্টেশনের দক্ষিণ পাশের ইয়ামিনি হোটেলের সামনে পাকা রাস্তার উপর অবস্থান নিয়ে চেকপোস্ট স্থাপন করে। ওই রাতে আকিজ ট্রান্সপোর্ট (ঢাকা মেট্রো ট-১৪-৯৩১৩) নামে একটি সন্দেহভাজন কভার্ড ভ্যানকে চেকপোস্টে থামার সংকেত দেয় র‌্যাব। চেকপোস্টে গাড়ি থামিয়েই চালক রাসেল পালনোর চেস্টা করে। এ সময় র‌্যাব সদস্যরা তাকে আটক করে। পরবর্তীতে র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে রাসেল তার গাড়িতে বিপুল পরিমান ফেন্সিডিল থাকার কথা স্বীকার করে। এ সময় তার স্বীকারোক্তি অনুযায়ী চালকের আসনের নীচে ৩টি বস্তায় রক্ষিত ৮৩৭ বোতল ফেন্সিডিল উদ্ধার করে র‌্যাব।

পরিবহন চালানোর আড়ালে রাসেল দির্ঘদিন ধরে সিমান্ত এলাকা থেকে মাদকের চালান এনে নলছিটি সহ বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল বলে র‌্যাবের জিজ্ঞাসাবাদে জানিয়েছে।

এ ঘটনায় র‌্যাবের ডিএডি একেএম আবু হোসেন শাহরিয়ার বাদী হয়ে রাসেল সহ অজ্ঞাতনামাদের বিরুদ্ধে ঝালকাঠী জেলার নলছিটি থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছেন।

খবর২৪ঘণ্টা.কম/রখ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।