সবার আগে.সর্বশেষ  
ঢাকাবৃহস্পতিবার , ২১ ডিসেম্বর ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ায় কিশোরীকে ধর্ষণের দায়ে যুবক গ্রেফতার

অনলাইন ভার্সন
ডিসেম্বর ২১, ২০১৭ ৮:২৭ অপরাহ্ণ
Link Copied!

জেলা প্রতিনিধিঃ বগুড়ার সোনাতলা উপজেলায় বিয়ের প্রলোভনে গার্মেন্টস কর্মী কিশোরীকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা দায়ের হয়েছে। এঘটনায় পুলিশ ছাইফুল ইসলাম ওরফে ফকিরাকে (৩৫) গ্রেফতার করেছে। সে সোনাতলা উপজেলার জোড়গাছা ইউনিয়নের উত্তর বয়রা গ্রামের ফয়েজ উদ্দিন মোল্লার ছেলে।

জানা গেছে, উপজেলার জোড়গাছা ইউনিয়নের উত্তর বয়রা গ্রামের আব্দুল গফুর আকন্দের মেয়ে ও ঢাকায় একটি গার্মেন্টসে কর্মরত কিশোরী (১৫) এর সাথে পাশ্ববর্তী একই গ্রামের ফয়েজ উদ্দিন মোল্লার ছেলে ছাইফুল ইসলাম ওরফে ফকিরার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গত মঙ্গলবার ওই কিশোরী কর্মস্থল ঢাকা থেকে বাড়ির উদ্দেশ্যে রওনা দিয়ে বগুড়া শহরে আসে। এসময় ফকিরা ওই কিশোরীকে সাথে নিয়ে সোনাতলা উপজেলার ভেলুরপাড়া এলাকায় এক আতীয়ের বাড়িতে নিয়ে গিয়ে ধর্ষণ করে বলে অভিযোগ ওঠে। এঘটনায় ধর্ষিত কিশোরীর বাবা আব্দুল গফুর আকন্দ বাদী হয়ে বুধবার রাতে সোনাতলা থানায় ৩ জনকে আসামি করে মামলা দায়ের করে। মামলা পেয়ে রাতেই পুলিশ অভিযান চালিয়ে ছাইফুল ইসলাম ওরফে ফকিরাকে গ্রেফতার করে আজ দুপুরে আদালতে প্রেরণ করে।

বগুড়ার সোনাতলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শরিফুল ইসলাম জানান, থানায় মামলা দায়ের হলে ঘটনায় অভিযুক্ত ছাইফুল ইসলামকে গ্রেফতার করা হয়েছে।

খবর২৪ঘণ্টা.কম/রখ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।