সবার আগে.সর্বশেষ  
ঢাকাসোমবার , ৫ ফেব্রুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

পুলিশ সাড়া না দিলে আজই আত্মহত্যা! ভিডিওয় হুমকি গৃহবধূর

অনলাইন ভার্সন
ফেব্রুয়ারি ৫, ২০১৮ ৬:৪৪ অপরাহ্ণ
Link Copied!

খবর২৪ ঘণ্টা. ডেস্কসাহায্যের হাত বাড়িয়ে আবার হতাশ হলেন এক নির্যাতিতা। স্বামী গুরপ্রীত সিংহের দীর্ঘ দিনের অত্যাচার থেকে মুক্তির পাওয়ার জন্য বহু বার পুলিশের দ্বারস্থ হয়েছিলেন মুম্বইয়ের বাসিন্দা অমিতা কউর। কিন্তু কখনোই কোনও পদক্ষেপ নেননি তাঁরা। তাই অবশেষে সোশ্যাল মিড়িয়ার সাহায্য নিতে বাধ্য হলেন মহিলা। সাহায্য না পেলে আজই আত্মহত্যা করবেন তিনি, এমনই জানিয়েছেন ভিডিওতে।

https://twitter.com/ashokepandit/status/960028253279965184

(ভিডিও: অশোক পন্ডিতের টুইটার)

রবিবার টুইটারে একটি ভিডিও পোস্ট করে পুলিশের কাছে আবার সাহায্য চান অমিতা। ভিডিওয় তিনি জানিয়েছেন, ‘‘আমার স্বামী আমায় বিছানায় ফেলে বিদ্যুতের শক দিয়েছেন, দিনের পর দিন শারীরিক ও মানসিক অত্যাচার করেছেন। অনেক বেআইনি কাজ করেন তিনি। অগাধ টাকা থাকা সত্ত্বেও আমার বা আমার মেয়ের ভরণ-পোষণের জন্য কখনোই টাকা দিতেন না তিনি। যদি শীঘ্রই পুলিশ সাহায্য না করে, তা হলে কালকেই আত্মহত্যা করব আমি।’’

অমিতার বক্তব্য অনুযায়ী, তিনি খার থানায় গুরপ্রীতের বিরুদ্ধে শারীরিক নির্যাতন এবং বেআইনি কাজ করার জন্য লিখিত অভিযোগ করেছিলেন। কিন্তু তা সত্ত্বেও কোনও পদক্ষেপ না নেওয়ায় শেষ বারের মতো সাহায্য চেয়েছেন নির্যাতিতা। তবে এখনও পর্যন্ত কোনও চরম পদক্ষেপ নেননি মহিলা।

খবর ২৪ ঘণ্টা.কম/ জন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।