ঢাকাসোমবার , ৮ আগস্ট ২০২২
                     
আজকের সর্বশেষ সবখবর

পুঠিয়ায় বিপুল পরিমাণ গাঁজাসহ আটক ২

পুঠিয়া (রাজশাহী) সংবাদদাতা
আগস্ট ৮, ২০২২ ৭:১৫ অপরাহ্ণ
Link Copied!

রাজশাহীর পুঠিয়া সদরে ৩৭ কেজি ৭০০ গ্রাম গাঁজাসহ দুই মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-৫।

সোমবার (৮ আগস্ট) ভোররাতে পুঠিয়া থানাধীন কাঁঠালবাড়িয়া বাজার এলাকা থেকে তাকে আটক করা হয়।

মামলার ক্ষোভে নিজের মোটরসাইকেলে আগুন (ভিডিও)
আটককৃত মাদক কারবারিরা হলেন- ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা থানাধীন কামালপুর পূর্বপাড়া গ্রামের মো. রঙ্গু মিয়ার ছেলে মো. সাদ্দাম হোসেন (২৫) ও একই গ্রামের মো. আনু মিয়ার ছেলে মো. ছবির মিয়া (২৬)।

সোমবার (৮ আগস্ট) সকালে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

র‌্যাব জানায়, সোমবার ভোররাতে গোপন তথ্যের ভিত্তিতে জানা যায়, নাটোর জেলা থেকে ১টি ডাম্পার ট্রাকের আড়ালে গাঁজা পরিবহন করে রাজশাহীর দিকে আসছে। এমন তথ্যের ভিত্তিতে উপজেলার পুঠিয়া থানাধীন কাঁঠালবাড়িয়া বাজারের সামনের রাস্তায় চেকপোস্ট পরিচালনা করে র‌্যাব সদস্যরা। চেকপোস্ট পরিচালনাকালীন রাত সোয়া ৩টায় তথ্য অনুযায়ী ১টি হলুদ রংয়ের সিঙ্গেল কেবিন ডাম্পার ট্রাক আসলে থামানোর জন্য সংকেত দেয়া হয়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে তিনজন ব্যক্তি পিকআপের দরজা খুলে পালানোর চেষ্টাকালে ঘটনাস্থলেই তাদের গ্রেপ্তার করা হয়। তবে একজন পালিয়ে যায়। একই সময় জব্দ করা হয় গাঁজা পরিবহন কাজে ব্যবহৃত ডাম্পার ট্রাকটি।

জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার মাদক কারবারিরা জানায়, কুমিল্লা জেলার অজ্ঞাত স্থান থেকে অবৈধভাবে গাঁজা সংগ্রহ করে ডাম্পার ট্রাকের ভেতর বিশেষ কায়দায় গাঁজা লুকিয়ে রাজশাহী মহানগরীর দিকে বিক্রয়ের উদ্দেশ্যে আসছিল।

এ ব্যাপারে আটককৃতদের বিরুদ্ধে পুঠিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে।
বিএ/

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।