সবার আগে.সর্বশেষ  
ঢাকাবৃহস্পতিবার , ২৫ জানুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

পুঠিয়ায় নবীন-বরণ ও বিদায় জেএসসি কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠিত

R khan
জানুয়ারি ২৫, ২০১৮ ৭:১৭ অপরাহ্ণ
Link Copied!

পুঠিয়া প্রতিনিধি: প্রত্যয় প্রত্যাশার বাস্তবায়ন, সফল হবে এল্যামনাই এ্যাসোসিয়েশন এই স্লোগানকে সামনে রেখে রাজশাহীর পুঠিয়ায় নবীন বরণ,বিদায় জিএসসি কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ২০১৮ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ১১টায় পুঠিয়া পিএন উচ্চ বিদ্যালয় চত্বরে এক আলোচনা সভা ও সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

পুঠিয়া পি,এন উচ্চ বিদ্যালয় এ্যালামনাই এসোসিয়েশনের আয়োজনে পুঠিয়া পি,এন উচ্চ বিদ্যালয় ম্যাগাজিন কমিটির ও পৃষ্ঠপোষক আ: মালেকের সভাপতিত্বে প্রতিষ্ঠাতার সদস্য সচিব শামীম রেজার পরিচালনায় অনুষ্ঠানের উদ্বোধন করেন, প্রাক্তন শিক্ষক ও প্রধান উপদেষ্টা সহির উদ্দিন।
এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পুঠিয়া পৌর মেয়র রবিউল ইসলাম রবি, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, (রাবির)সহকারী অধ্যাপক উদ্ভিদ বিজ্ঞান বিভাগের মামুনুর রশীদ সরকার মাসুদ, পিএন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রশান্ত কুমার চৌধুরী , সহকারী প্রধান শিক্ষক শামীম উদ্দিন,সিনিয়ার প্রভাষক ইসলামী ব্যাংক মেডিকেল কলেজ রাজশাহী ডা: মোহাম্মদ জনাব আলী মুস্তাফিজ, পুঠিয়া দাখিল মাদরাসার সিনিয়ার সহকারী শিক্ষক মো: রফিকুল ইসলাম, এল্যানাই এ্যাসোসিয়েশনের দপ্তর সম্পাদক গোলাম কাউসার,টিসিএম মোখলেসুর রহমান
পুঠিয়া পৌর প্যানেল মেয়র, ইসমাইল হোসেন, এছাড়া আরো উপস্থিত ছিলেন, ভারপ্রাপ্ত সভাপতি পি পি এন এ এ মশিউর রহমান,লষ্করপুর ডিগ্রী কলেজের প্রভাষক রফিকুল ইসলাম। পিএন উচ্চ বিদ্যালয়ের সকল শিক্ষক শিক্ষিকা ও শিক্ষার্থীরা। এ সময় ৯৫ জন নবীন শিক্ষার্থীকে বরণ করে নেওয়া হয় এবং ১৭ জন জেএসসি কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা দেওয়া হয়।

খবর২৪ঘণ্টা.কম/রখ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।