ঢাকামঙ্গলবার , ১৭ মে ২০২২
                     
আজকের সর্বশেষ সবখবর

পুঠিয়ায় অস্ত্র ও হেরোইনসহ শীর্ষ ২ মাদক কারবারি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক
মে ১৭, ২০২২ ৬:৩২ অপরাহ্ণ
Link Copied!

রাজশাহীর পুঠিয়ায় হেরোইন ও পিস্তলসহ দুই শীর্ষ মাদক কারবারি ও হত্যা মামলায় প্রধান দুই আসামিকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন, চারঘাট থানার গ্রাম শিবপুর গ্রামের মো.সাইনুদ্দিনের ছেলে কথিত সোর্স সাব্বির উদ্দিন (২৮) ও একই থানার তাতারপুর গ্রামের মো.মোনায়ারুল ইসলামের ছেলে শীর্ষ মাদক কারবারি মো.কামাল (৩৮)।

গোপন সংবাদের ভিক্তিতে ডিবি পুলিশ গতকাল সোমবার (১৬ মে) রাত সোয়া ১১টার দিকে অভিযান চালিয়ে উপজেলার বানেশ্বর পূর্বপাড়া গ্রাম থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

এ সময় তাদের কাছ থেকে ৪০০ গ্রাম হেরোইন, একটি পিস্তল, দুইটি ম্যাগজিন ও চার রাউন্ড গুলি উদ্ধার করা হয়। এছাড়া অবৈধ অস্ত্র ও মাদক বহনকাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ কর হয়।

গ্রেপ্তারকৃতদের জিজ্ঞাসাবাদে জানাযায়, তারা দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসার সাথে জড়িত ও রাজশাহীর বিভিন্ন স্থানে মাদক সরবরাহ করে থাকে। তাদের বিরুদ্ধে হত্যাকান্ড,মাদকসহ একাধিক মামলা রয়েছে।

এছাড়াও গত (১৫ মার্চ) সন্ধ্যার দিকে রাজশাহীর চারঘাটের শলুয়া ইউনিয়নের তাতারপুর মন্ডলপাড়া গ্রামে শাহাবাজ আলী নামক কৃষক ব্যক্তিকে মাদক ব্যবসার প্রতিবাদ করায় তাকে কুপিয়ে হত্যা করা হয়।

সেই মামলায় গ্রেপ্তারকৃত কামাল এজাহারনামীয় ১নং আসামি এবং সাব্বির ৩নং আসামি।

এলাকাবাসীরা জানান, রাজশাহীর চারঘাট গত ২ মাসে ৫টি খুনের সাথে সরাসরি জড়িত ও ২টি হত্যা মামলার আসামী শীর্ষ মাদক সম্রাট ও কথিত সোর্স সাব্বির ও মাদকের গটফাদার কামাল। এদের অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসী।

এর আগে, চারঘাটে কামাল ও সাব্বিরের নেতৃত্বে তাঁতারপুর গ্রামে মাদক বিক্রির ভিডিও ভাইরাল হয়।

এদের বিরুদ্ধে কথিত সোর্স পরিচয়ে বিভিন্ন মাদক সম্পর্ট থেকে চাঁদাবাজি, নিরিহ মানুষকে মিথ্যা মামলা দিয়ে হয়রানিসহ উপজেলা জুড়ে সব অপরাধের মুল হোতা কামাল ও সাব্বির।

এদের গ্রেপ্তারের খবরে এলাকার মানুষ মিস্টি বিতরণ করেছে বলে জানা গেছে।

পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সোহরাওয়ার্দী হোসেন বলেন, মঙ্গলবার আটককৃত দুইজনকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।
বিএ/

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।