ঢাকাসোমবার , ১০ জুলাই ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

পুঠিয়ায় ইজারাদারকে কোপানোর দায়ে সাবেক ছাত্রলীগ নেতা মিঠু ও তার ভাই আটক

পুঠিয়া (রাজশাহী) সংবাদদাতা
জুলাই ১০, ২০২৩ ১:২০ পূর্বাহ্ণ
Link Copied!

রাজশাহীর পুঠিয়ায় হাট ইজারাদার নাজমুল হক সুমনকে (৩৫) ধারালো অস্ত্র দিয়ে কোপানোর অভিযোগে সাবেক ছাত্রলীগ নেতা সাকিবুর রহমান মিঠু ও তার ভাই রিপনকে আটক করেছে থানা পুলিশ।

ঝলমলিয়া এলাকার ত্রাস এই মিঠু। তার নাম শুনলে মানুষের মাঝে আতঙ্ক দেখা দেয়। মোটর শ্রমিক নেতা নুরুল ইসলাম হত্যাসহ বেশ কয়েকটি মামলার আসামী তিনি। উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মিঠু এলাকার এমপির সমর্থক। মানুষ কোপানো হাত কাঁপে না তার। এলাকার কেউ প্রতিবাদ করতে সাহস পায় না তার অপরাধের। মিঠুর সকল অপকর্মের বিচার চেয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ফুঁসে উঠেছে লোকজন।

নাম প্রকাশে অনিচ্ছুক পুঠিয়া থানা পুলিশের এক কর্মকর্তা জানান, ঝলমলিয়া এলাকায় চাঁদাবাজি, ছিনতাই আর মাদক ব্যবসা চলে তার ইশারায়।

রোববার (৯ জুলাই) সন্ধ্যার দিকে পুঠিয়ার হাড়োখালি এলাকায় ঝলমলিয়া হাট ইজারাদার সুমনকে চাইনিজ কুড়াল আর চাপাতি দিয়ে কুপিয়ে মারাত্মক আহত করে মিঠু ও তার ৪/৫ জন সঙ্গী। সাবেক সেনাসদস্য সুমন পুঠিয়া পৌর আ’লীগের যুগ্ম সম্পাদক ইয়াহিয়ার ছেলে। তিনি বর্তমানে রামেক হাসপাতালে ভর্তি আছেন।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফারুক হোসেন বলেন, ঝলমলিয়া হাট ইজারাদারকে কুপিয়ে জখম করার সংবাদ পেয়েই এর সাথে জড়িতদের বিরুদ্ধে অভিযান শুরু করি। মূলহোতা মিঠু ও তার ভাইকে আটক করেছি। আইনগত ব্যবস্থা নেওয়ার প্রক্রিয়া চলছে।

বিএ/

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।