সবার আগে.সর্বশেষ  
ঢাকাবৃহস্পতিবার , ৮ ফেব্রুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

পাবনায় কড়া নিরাপত্তাঃ পুলিশ, র‌্যাব, বিজিবির টহল জোরদার

R khan
ফেব্রুয়ারি ৮, ২০১৮ ১:৫২ অপরাহ্ণ
Link Copied!

খবর২৪ঘণ্টা.কম, ডেস্ক: জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার রায় ঘিরে পাবনায় কড়া নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। আজ খালেদা জিয়া ও তারেক রহমানসহ ৬ জনের বিরুদ্ধে রায় ঘোষণা করবেন আদালত।
রায় পরবর্তী পরিস্থিতিতে যাতে কোনো ধরনের নাশকতা বা বিশৃঙ্খলা কেউ ঘটাতে না পারে সেজন্য সারাদেশের মতো পাবনা জেলাতেও নিরাপত্তা জোরদার করা হয়েছে। মোতায়েন করা হয়েছে দুই প্লাটুন বিজিবি।

জেলা বিএনপি কার্যালয়ের সামনে সহ শহরের গুরুত্বপূর্ন স্থানগুলোতে মোতায়েন রয়েছে অতিরিক্ত পুলিশ। রয়েছে সাদা পোশাকের পুলিশ। পাশাপাশি জোরদার করা হয়েছে বিজিবি, র‌্যাব, পুলিশের টহল। আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যদের ব্যাপক উপস্থিতি থাকলেও দলীয় কার্যালয় বা শহরের কোথাও বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের দেখা যায়নি।
এদিকে, রায় ঘিরে কোনো নাশকতা হলে প্রতিহত করতে মাঠে রয়েছে জেলা যুবলীগ-ছাত্রলীগের নেতাকর্মীরা। সবমিলিয়ে দুপুর ১২টা পর্যন্ত কোথাও কোনো অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

পাবনার পুলিশ সুপার জিহাদুল কবির জানান, রায় ঘিরে কোনো ধরনের নাশকতা বা জননিরাপত্তা বিঘ্নিত করার চেষ্টা হলে তা কঠোর হাতে দমন করবে আইন শৃঙ্খলা বাহিনী। সে কারণে পাবনা শহর ও আশপাশের গুরুত্বপূর্ন স্থানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। টহল জোরদার রয়েছে।

খবর২৪ঘণ্টা.কম/রখ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।