সবার আগে.সর্বশেষ  
ঢাকাসোমবার , ৮ জানুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

পাকিস্তানের জাতীয় সঙ্গীত গাওয়ায় ৪ ক্রিকেটার গ্রেফতার

R khan
জানুয়ারি ৮, ২০১৮ ২:৩৩ অপরাহ্ণ
Link Copied!

খবর২৪ ঘণ্টা, স্পোর্টস, ডেস্ক: পাকিস্তানের জাতীয় সঙ্গীত গাওয়ায় ভারত অধিকৃত চার স্থানীয় ক্রিকেটারকে গ্রেফতার করল জম্মু-কাশ্মীর পুলিশ। খোঁজ চলছে অভিযুক্ত বাকি ক্রিকেটারদেরও।

গত ৩ জানুয়ারি কাশ্মীরের বান্দিপোরার অরিন গ্রামে একটি ক্রিকেট টুর্নামেন্ট হয়েছিল। ফাইনালে মুখোমুখি হয় অরিন ও দর্দপোরা গ্রাম। ম্যাচ শুরুর আগে পাকিস্তানের জাতীয় সঙ্গীতের সঙ্গে গলা মেলান এই দুই দলের ক্রিকেটাররা। তাদের পরনে ছিল সবুজ- সাদা জার্সি।

শুধু তাই নয়, টুর্নামেন্টের উদ্যোক্তারাও পাকিস্তানের জাতীয় সঙ্গীতে গলা মেলান। সেই ভিডিও মোবাইলে তুলে রাখেন এক ব্যক্তি। তিনি ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই তা ভাইরাল হয়ে যায়। এরপর ৪ জানুয়ারি রাষ্ট্রদ্রোহিতার অভিযোগ এনে এফআইআর দায়ের করা হয় দু’‌দলের ক্রিকেটার ও উদ্যোক্তাদের নামে। এরপরই পুলিশ তদন্তে নামে। গ্রেপ্তার করা হয় ৪ খেলোয়াড়কে। বাকিদের খোঁজে তল্লাশি চলছে।

এই ঘটনা অবশ্য প্রথম নয়। ২০১৭ সালের এপ্রিলে গান্ডেরবাল জেলায় একটি ম্যাচে পাকিস্তানের জাতীয় সঙ্গীত বাজানো হয়েছিল। যা শুনে স্যালুট করেছিল বেশ কয়েকজন স্থানীয় ক্রিকেটার। তাদের গ্রেফতার করা হয়। পরে অবশ্য অভিভাবকদের আশ্বাসে তাদের ছেড়ে দেওয়া হয়।

খবর২৪ঘণ্টা.কম/রখ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।