ঢাকারবিবার , ৩১ জুলাই ২০২২
                     
আজকের সর্বশেষ সবখবর

নির্বাচনী সহিংসতায় ৩ মামলায় আসামি সাড়ে সাতশো

খবর২৪ঘন্টা ডেস্ক
জুলাই ৩১, ২০২২ ১:৩৯ অপরাহ্ণ
Link Copied!

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার বাচোর ইউনিয়ন পরিষদ নির্বাচনের সহিংসতার পৃথক ঘটনায় তিনটি মামলা হয়েছে।

এতে অজ্ঞাতনামা ৭৫০ জনকে আসামি করা হয়েছে। উপজেলার বাচোর ইউনিয়নের ভাংবাড়ি ভিএফ নিম্ন মাধ্যমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে দায়িত্বরত প্রিসাইডিং কর্মকর্তা খতিবর রহমান ও থানার দুই সহকারী উপপরিদর্শক (এএসআই) বিলাশ চন্দ্র রায় ও আহাদুজ্জামান বাদী হয়ে মামলা করেন।

মামলার বিষয়ে রাণীশংকৈল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম জাহিদ ইকবাল নিশ্চিত করেন। তিনি বলেন, বাচোর ইউনিয়নের ভাংবাড়ি ফুটকিবাড়ি নিম্ন মাধ্যমিক বালিকা বিদ্যালয় কেন্দ্রের প্রিসাইডিং অফিসার খতিবুর রহমানের করা মামলায় অজ্ঞাত নামা আড়ে ৩শ জন আসামি এবং পুলিশের দুটি করা মামলায় আরও ৪০০ জনকে আসামি করা হয়েছে।

মামলা তিনটিতে সরকারি কাজে বাধা, পুলিশের ওপর হামলা, গাড়ি ভাঙচুর ও থানা ঘেরাও করে আগুন জ্বালানো এবং অস্থিতিশীল পরিস্থিতি করার অভিযোগ করা হয়। মামলার বিষয়ে রাণীশংকৈল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম জাহিদ ইকবাল বলেন, তিনটি মামলা করা হয়েছে। এতে অজ্ঞাতনামা ৭৫০ জনকে আসামি করা হয়েছে।

আর আমি বলে দিয়েছি কোনো সাধারণ মানুষ এতে হয়রানি হবে না। অতএব কেউ ভয় পাবেন না। শুধুমাত্র দোষীদের চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে। পুলিশ সুপার জাহাঙ্গীর হোসেন বলেন, ভোটের দিন তিনটি পৃথক ঘটনায় তিনটি মামলা হয়েছে। এতে প্রিসাইডিং কর্মকর্তা একটি ও আমাদের পুলিশ সদস্য দুজন বাদী হয়ে মামলা করেছেন।

এসব হামলায় জড়িতদের চিহ্নিত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। সুত্র-আরটিভি
বিএ/

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।