ঢাকাশনিবার , ১৬ ডিসেম্বর ২০১৭
                     
আজকের সর্বশেষ সবখবর

নাটোর যথাযোগ্য মর্যাদায পালিত হচ্ছে মহান বিজয় দিবস

admin
ডিসেম্বর ১৬, ২০১৭ ২:৫৫ অপরাহ্ণ
Link Copied!

নাটোর প্রতিনিধি :
জাতির শ্রেষ্ঠ সন্তান একাত্তরের বীর শহীদদের প্রতি শ্রদ্ধাঞ্জলি জানানোর মধ্য দিয়ে নাটোরে যথাযোগ্য পালিত হচ্ছে মহান বিজয় দিবস। শনিবার সকালে নাটোর শহরের মাদ্রাসামোড়ে শহীদ স্মৃতিস্তম্ভে পুষ্পাঞ্জলি অর্পনের মধ্য দিয়ে দিবসটির সূচনা করেন নাটোর-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক শফিকুল ইসলাম শিমুল। এরপর জেলা প্রশাসক শাহিনা খাতুন ও পুলিশ সুপার বিপ্লব বিজয় তালুকদারের নেতৃত্বে যথাক্রমে পুস্পস্তবক অর্পণ করে জেলা প্রশাসন ও জেলা পুলিশ।

পরে জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক শফিকুল ইসলাম শিমুল এমপির নেতৃৃত্বে শহরের কান্দিভিটুয়াস্থ জেলা আওয়ামী লীগের অস্থায়ী কার্যালযে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনগুলোর নেতাকর্মীরা।
সিংড়ায় শহীদ স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে বিজয় দিবসে বীর শহীদদের প্রতি শ্রদ্ধা জানান তথ্য ও প্রযুক্তি প্রতিমন্ত্রি জুনাইদ আহমদ পলক।

গুরুদাসপুরে জাতির শ্রেষ্ঠ সন্তানদের স্মরণে পুষ্পাঞ্জলি অর্পনের মাধ্যমে বিজয় দিবসের কার্যক্রমের সূচনা করেন নাটোর-৪ আসনের সাংসদ জেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা সাবেক প্রতিমন্ত্রি প্রফেসর আব্দুল কুদ্দুস।
নাটোরর লালপুরে বিজয় দিবসের কর্মসূচীর সূচনা করেন নাটোর-১ আসনের সংসদ সদস্য আবুল কালাম আজাদ।
এছাড়াও বিভিন্ন ব্যাংক, শিল্প ও ব্যবসায় প্রতিষ্ঠান, রাজনৈতিক দল, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন একাত্তরের বীর শহীদদরে প্রতি শ্রদ্ধা জানিয়েছে। বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান দিবসটি উদযাপনে পৃথক পৃথক কর্মসূচী গ্রহন করেছে।

খবর২৪ঘণ্টা/এমকে

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।