আজ মঙ্গলবার, ১৬ই সেপ্টেম্বর, ২০১৯ ইং, ২রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

নাটোরে সাংবাদিকের বাসায় চুরি

নাটোর প্রতিনিধি: নাটোর পৌরসভার ২ নং ওয়ার্ডের উলুপুর আমহাটি এলাকার এক সাংবাদিকের বাড়িতে চুরির অভিযোগ পাওয়া গেছে। মোহনা টেলিভিশন নাটোর জেলা প্রতিনিধি ও নাটোর প্রেসক্লাবের কার্যনিবাহী সদস্য মোঃ রাশেদুল ইসলাম রাসেলের বাড়িতে মঙ্গলবার রাতে এ চুরির ঘটনা ঘটে।

সাংবাদিক রাসেল জানান, নাটোর সদর উপজেলার মদনহাটে ও বর্তমানের ২নং পৌরসভার হটিকালচারের পিছন উলুপুর আমহাটি (আদর্শ গ্রাম)’র পাশে সাবেক সেনা সদস্য জিল্লুর রহমানের ভাড়া বাড়ি থেকে মঙ্গলবার রাতে চুরি হয়। ঘরের বাহিরের জানালা দিয়ে পাশ্বের বাড়ির আমপাড়া লাঠি দিয়ে আলনা থেকে দুইটা প্যান্ট চুরি করে তাতে থাকা গুরুত্বপূর্ণ কাগজ পত্র ও মোহনা টেলিভিশনের আইডি কার্ড, নগদ ৪ হাজার টাকা সহ মানিব্যাগ নিয়ে যায়।

সকালে প্যান্ট ২টি পাশের বাড়ির মালিক সাইফুল ইসলামের বাড়ির গেটের সামনে থেকে এবং মানিব্যাগটি আরেক প্রতিবেশী মিজানুর রহমানের বাড়ির দরজার সামনে থেকে পাওয়া যায়। মানিব্যাগের কাগজ পত্র,  মানিব্যাগে থাকা ৩টি ১ হাজার টাকা, ১টি ৫’শ টাকা, ৪টি ১’শ টাকা, ১টি ৫০ টাকার নোট সহ কিছু খুচরা টাকা হারিয়ে যায়। এ ব্যাপারে উক্ত এলাকার অঙ্গাত হিরোইনসেবী ও মাদক ব্যবসায়ীদের নাম উল্লেখ করে নাটোর সদর থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী জালাল উদ্দিন আহমেদ জানান, চুরির ব্যাপারে আজ বুধবার সকালে লিখিত অভিযোগ পাওয়া গেছে। এ ব্যাপারে তদন্ত করে দোষী ব্যক্তিদের শাস্তির ব্যবস্থা নেয়া হবে।

খবর২৪ঘণ্টা, জেএন


Download our Mobile Apps Today